রবিবার, ৫ মে ২০২৪ইংরেজী, ২১ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

সিসিক’র বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবিতে বিভিন্ন সংগঠনের মানববন্ধন

সিলেট সান ডেস্ক::

২০২১-১২-২৩ ০৮:১৪:৫৮ /

 

সিলেট সিটি কর্পোরেশন কর্তৃক অস্বাভাবিকহারে পানির বিল বৃদ্ধির প্রতিবাদে ও অবিলম্বে বর্ধিত বিল প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে (২৩ ডিসেম্বর) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সুরমা বয়েজ ক্লাব, সিলেট ফাউন্ডেশন, ওয়েব অব হিউম্যানিটি এল্যায়েন্স, ক্লিন সিটি, লুমিলাস সোশ্যাল সার্ভিস ক্লাবের আয়োজনে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

সুরমা বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা আনেয়ার হোসেন’র সভাপতিত্বে ও সিলেট ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান ময়নুল ইসলাম আশরাফী’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেন, সিলেট সিটি কর্পোরেশন বিনা নোটিশে হঠাৎ করে পানির বিল বাড়িয়ে নগরবাসীকে কঠিন অবস্থায় ঠেলে দিচ্ছেন। এই বর্ধিত মূল্য অনেকের জন্য পরিশোধ করা অসম্ভব। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার বাংলাদেশ কে একটি উন্নত সমৃদ্ধ ডিজিটাল দেশ হিসেবে বিশ্ব দরবারে তুলে ধরেছেন। আমাদের সিলেট ১ আসনের সাংসদ মাননীয় পররাষ্ট্র মন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় পূণ্যভূমি সিলেটে নানাবিধ উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে। চলমান কোভিড মহামারির এই সময়ে সাধারণ মানুষ এখনও স্বাভাবিক জীবন যাপনে ফিরতে পারেননি। এমন এক সময়ে সিটি কর্পোরেশনের পানির বিল বাড়ানো সম্পূর্ণ অমানবিক ও অযৌক্তিক। তাই সাধারণ মানুষের দাবিকে শ্রদ্ধা জানিয়ে অবিলম্বে পানির বর্ধিত মূল্য প্রত্যাহার করুন।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ক্বারী আবু বক্কর, মানিক মিয়া, রায়হান আহমদ, সিলেট জেলা ফুটবল খেলোয়ার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী শিপলু, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক গোলজার আহমদ, ওয়েব অব হিউম্যানিটি এলায়েন্স এর সভাপতি কাজী মুহিবুর রহমান, অন্তরঙ্গ সমাজ কল্যাণ সংস্থা সভাপতি আব্দুল আহাদ এলিছ, ক্লিন সিটির সভাপতি নাজিব আহমদ অপু, সদস্য পাবেল, আল-আমিন, কায়কোবাদ, তোফায়েল, মিনহাজ, নাহিয়ান, ইসমাঈল, মোহাম্মদ সহীদ, মাহফুজুল আলম রনি, এ.কে. এম রফিকুল ইসলাম নয়ন, গপ্পু বাহাদুর, সুমন বাহাদুর, মো: আব্দুল্লাহ আল-মামুন, মো: আল আমীন, মো. নজরুল ইসলাম, বুরহান উদ্দিন, রুদ্র, আরিফুল ইসলাম, জিষ্ণু চক্রবর্তী, আকাশ সাহা, রাবিল, শায়েখ, ইয়াসিন, হৃদয়, ওয়েব  হিওম্যান এলাইন্স এর সাংগঠনিক সম্পাদক কাজী ইয়াছিন, কাজী ফারুক আহমেদ, বেলাল আহমদ, জোবায়ের আহমেদ, আনোয়ার হোসেন, মটর বাইক ওলার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জায়েদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক এম. খায়রুল চৌধুরী প্রমুখ।

 

সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

ফুটপাত দখল করে ব্যবসা, সিসিকের জরিমানা

ফুটপাত দখল করে ব্যবসা, সিসিকের জরিমানা

 পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সস্ত্রীক দেখা করলেন আনোয়ারুজ্জামান

পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সস্ত্রীক দেখা করলেন আনোয়ারুজ্জামান

 পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সস্ত্রীক দেখা করলেন আনোয়ারুজ্জামান

পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সস্ত্রীক দেখা করলেন আনোয়ারুজ্জামান

দায়িত্বগ্রহণের পর প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত, মেয়র'র কৃতজ্ঞতা

দায়িত্বগ্রহণের পর প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত, মেয়র'র কৃতজ্ঞতা

কয়েল, মশারি কিছুই মানছে না মশা

কয়েল, মশারি কিছুই মানছে না মশা

শুরুতেই সুসংবাদ: প্রধানমন্ত্রীকে ধন্যবাদ মেয়র আনোয়ারুজ্জামানের

শুরুতেই সুসংবাদ: প্রধানমন্ত্রীকে ধন্যবাদ মেয়র আনোয়ারুজ্জামানের