বুধবার, ৮ মে ২০২৪ইংরেজী, ২৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

মহান বিজয় দিবস উপলক্ষে মহানগর আওয়ামী লীগের বিজয় র‌্যালি

সিলেট সান ডেস্ক::

২০২১-১২-১৫ ০৭:৫৮:০৫ /

 

১৬ই ডিসেম্বর বাঙালির মহান বিজয় দিবস। রক্তস্নাত বিজয়ের ৫০তম বার্ষিকী। মহান বিজয়  উপলক্ষে বিজয় র‌্যালি বের করেছে সিলেট মহানগর আওয়ামী লীগ।

বুধবার (১৫ ডিসেম্বর) দুপুর ১২টায় তালতলাস্থ রেজিস্ট্রারি মাঠ থেকে বিজয় র‌্যালি বের হয়ে কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার প্রদক্ষিণ করে চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। র‌্যালি পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশও অনুষ্ঠিত হয়।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন এর পরিচালনায় র‌্যালি পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। তিনি বলেন, ১৬ই ডিসেম্বর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা'র ভার্চুয়াল শপথ অনুষ্ঠান। অনুষ্ঠানটি সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সকল নেতৃবৃন্দকে যথাসময়ে সেখানে প্রবেশ করতে হবে। উপস্থিতির মাধ্যমে মহান বিজয় দিবসের দিনটিকে স্মরণীয় করে রাখতে হবে। তিনি মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে শৃঙ্খলাবদ্ধভাবে র‌্যালিতে অংশগ্রহণের জন্য অসংখ্য ধন্যবাদ জানান। তিনি আরও বলেন, নেতৃবৃন্দ আপনারা জানেন আমাদের প্রিয় নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদের কিছুটা অসুস্থ আছেন। উনার জন্য সবাই দোয়া করবেন। আমরা খবর পেয়েছি যে তিনি এখন আগের চেয়ে ভালো আছেন। সবার দোয়ায় খুব তাড়াতাড়ি তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন। সবাইকে বিজয় দিবসে মহানগর আওয়ামী লীগের ঘোষিত কর্মসূচীতে অংশগ্রহণের আহবান জানিয়ে তিনি তাঁর বক্তব্য শেষ করেন।

সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে বিজয় দিবসের র‌্যালিতে অংশগ্রহণ করে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফয়জুর আনোয়ার আলাওর, নুরুল ইসলাম পুতুল, মোঃ সানাওর, জগদীশ চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক এটি.এম হাসান জেবুল,বিধান কুমার সাহা, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বেলাল উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান ইলিয়াছ, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক প্রদীপ পুরকায়স্থ, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মোহাম্মদ হোসেন রবিন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ , ডাঃ আরমান আহমদ শিপলু, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি ,  সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, কোষাধ্যক্ষ লায়েক আহমেদ চৌধুরী।

মহানগর আওয়ামী লীগের সদস্যবৃন্দ আজম খান, আব্দুল আহাদ চৌধুরী মিরন, মোঃ আব্দুল আজিম জুনেল, নুরুন নেছা হেনা, মোঃ শাহজাহান, মুক্তার খান, এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, রাহাত তরফদার, এমরুল হাসান, সাব্বির খান, সৈয়দ কামাল, সাইফুল আলম স্বপন, রোকসানা পারভীন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, তৌফিক বক্স লিপন, জামাল আহমদ চৌধুরী, খলিল আহমদ, আবুল মহসিন চৌধুরী মাসুদ, মহসিন চৌধুরী, ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেদ, রকিবুল ইসলাম ঝলক।
মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দ বিধান কাপালি, আব্দুল মালিক সুজন,  এনাম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সত্যেন্দ্র দাস তালুকদার,  কানাই দত্ত।

অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মহানগর  কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব বাবলু, মৎস্যজীবী লীগের যুগ্ম আহবায়ক সালেহ আহমেদ, মহানগর তাঁতী লীগের সভাপতি নোমান আহমদ, সাধারণ সম্পাদক শেখ আবুল হাসনাত বুলবুল, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোর জাহান সৌরভ, সাধারণ সম্পাদক মোঃ নাঈম আহমেদ।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিবৃন্দ জুনেদ আহমদ শওকত, জুনু মিয়া, হায়দার মোঃ ফারুক, মুহিবুর রহমান সাবু, হাজী মোঃ ছিদ্দেক আলী,মোঃ কামাল আহমদ, সালউদ্দিন বক্স সালাই, মাহবুবুর রহমান মবু, ফখরুল হাসান, এডভোকেট সরওয়ার চৌধুরী আবদাল, দেলোওয়ার হোসেন রাজা ও সাধারণ সম্পাদবৃন্দ মুফতি আব্দুল খাবির, তাজ উদ্দিন লিটন, কুতুবউদ্দিন, জাহিদুল হোসেন মাসুদ, জায়েদ আহমেদ খাঁন সায়েক, নজরুল ইসলাম নজু, এডভোকেট মোস্তফা দিলোয়ার আজহার, শেখ সুরুজ আলম, মো. বদরুল ইসলাম বদরু, মানিক মিয়া, চন্দন রায়, আহমেদ হান্নান, মাহবুব খান মাসুম, বদরুল হোসেন লিটন, ইসমাইল মাহমুদ সুজন, ফজল রাব্বি মাসুম, শেখ সোহেল আহমদ কবির, জাবেদ আহমদ, সেলিম আহমদ সেলিম, এম এন ইসলাম। এছাড়াও বিজয় র‌্যালিতে অংশগ্রহণ করে ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতা-কর্মীবৃন্দ।

 

সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

ফুটপাত দখল করে ব্যবসা, সিসিকের জরিমানা

ফুটপাত দখল করে ব্যবসা, সিসিকের জরিমানা

 পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সস্ত্রীক দেখা করলেন আনোয়ারুজ্জামান

পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সস্ত্রীক দেখা করলেন আনোয়ারুজ্জামান

 পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সস্ত্রীক দেখা করলেন আনোয়ারুজ্জামান

পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সস্ত্রীক দেখা করলেন আনোয়ারুজ্জামান

দায়িত্বগ্রহণের পর প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত, মেয়র'র কৃতজ্ঞতা

দায়িত্বগ্রহণের পর প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত, মেয়র'র কৃতজ্ঞতা

কয়েল, মশারি কিছুই মানছে না মশা

কয়েল, মশারি কিছুই মানছে না মশা

শুরুতেই সুসংবাদ: প্রধানমন্ত্রীকে ধন্যবাদ মেয়র আনোয়ারুজ্জামানের

শুরুতেই সুসংবাদ: প্রধানমন্ত্রীকে ধন্যবাদ মেয়র আনোয়ারুজ্জামানের