সোমবার, ১৭ জানুয়ারী ২০২২ইংরেজী, ৪ মাঘ ১৪২৮ বাংলা ENG

শিরোনাম : শাবির ঘটনায় তদন্ত কমিটি গঠন, শিক্ষার্থীদের আন্দোলন অব্যাহত নৃত্যশিল্পী পণ্ডিত বিরজু মহারাজ আর নেই নৌবাহিনীর সক্ষমতা বাড়াতে ভারত থেকে ক্ষেপণাস্ত্র কিনছে ফিলিপাইন নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হলেন যারা...... নির্বাচন কমিশন গঠন নিয়ে আগ্রহ বিদেশি কূটনীতিকদের সিলেট স্টেশন ক্লাবের স্টাফদের মধ্যে সাউথ ইষ্ট ব্যাংক’র শীতবস্ত্র বিতরণ শাবিতে শিক্ষার্থীদের উপর পুলিশী হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল উপাচার্যের পদত্যাগের দাবিতে এবার আন্দোলনে শিক্ষার্থীরা অবশেষে পদত্যাগ করলেন প্রভোস্ট জাফরিন লিজা মাহা-ইমজা মিডিয়া কাপ : চ্যানেল আই'র জার্সি উন্মোচন

মা হারালেন অভিনেত্রী কৌশানী

সিলেট সান ডেস্ক::

২০২১-১০-৩০ ১১:৩৯:৪৩ /


মা হারালেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।

শনিবার গভীর রাতে সল্টলেকের বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন কৌশানীর মা।  তার বয়স হয়েছিল ৫০ বছর।

দুঃসংবাদটি নিশ্চিত করে কৌশানী কলকাতার গণমাধ্যমকে জানিয়েছেন, তার জীবনের সবচেয়ে উজ্জ্বল মানুষটি চিরতরে হারিয়ে গেছেন। জীবনের বড়ই কঠিন সময়ের মধ্যে দাঁড়িয়ে আছেন এ অভিনেত্রী।

পশ্চিমবঙ্গের গণমাধ্যম সংবাদ প্রতিদিন জানিয়েছে, অনেকদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন কৌশানির মা। পরে ফুসফুসে সংক্রমণও ধরা পড়ে।পরিস্থিতির অবনতি হলে গত ২৩ অক্টোবর তাকে সল্টলেকের হাসপাতালে ভর্তি করা হয়।  গত রাতে শারীরিক অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে ছুটে যান কৌশানী।  খবর পেয়ে ছুটে যান কৌশানী 'প্রেমিক' অভিনেতা বনি সেনগুপ্তও। হাসপাতালে রাত থেকেই কৌশানীর পাশে ছিলেন বনি।

প্রসঙ্গত, ২০১৫ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমার মাধ্যমে অভিনয়ে অভিষেক ঘটে কৌশানির।  পশ্চিমবঙ্গের বিধানসভার আগে তৃণমূলে যোগ দেন তিনি।  মুকুল রায়ের বিপরীতে কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্রে ঘাসফুল শিবিরের প্রার্থী হন কৌশানী। প্রায় ৩৫ হাজার ভোটে হেরে যান। সেই সময়ও অভিনেত্রীর পাশে ছিলেন তার মা। মা ও বাবাকে নিয়েই ভোট দিতে যান তিনি।

 

সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

 মা হতে চলেছেন গায়িকা ন্যানসি

মা হতে চলেছেন গায়িকা ন্যানসি

 মা হতে যাচ্ছেন পরীমনি

মা হতে যাচ্ছেন পরীমনি

অস্কার জয়ী অভিনেতা সিডনি পোয়াটিয়ে মারা গেছেন

অস্কার জয়ী অভিনেতা সিডনি পোয়াটিয়ে মারা গেছেন

 মাদক মামলায় পরীমনির বিচার শুরু

মাদক মামলায় পরীমনির বিচার শুরু

 মাদক মামলায় আদালতে হাজিরা দিলেন পরীমনি

মাদক মামলায় আদালতে হাজিরা দিলেন পরীমনি

ইউএনডিপির শুভেচ্ছা দূত হলেন জয়া

ইউএনডিপির শুভেচ্ছা দূত হলেন জয়া