সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২৩ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

‘ডোন্ট লাভ মি বিচ’ লিখে কী বার্তা দিলেন পরীমনি

সিলেট সান ডেস্ক::

২০২১-০৯-০১ ০৫:১৪:৩৭ /


মাদক মামলায় গ্রেফতার চিত্রনায়িকা পরীমণি কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন। বুধবার সকাল ৯টা ৩৬ মিনিটে তাকে বহনকারী একটি গাড়ি কারাগার থেকে বের হয়ে যায়।

পরীমণি সাদা পোশাকে ছিলেন এবং তাকে বেশ উচ্ছল ও হাসিখুশি দেখা যায়। তাকে বহনকারী গাড়ি থেকে একটু বের হয়ে উপস্থিত লোকজনের সঙ্গে সেলফি তুলতে দেখা যায়।

স্বাভাবিকভাবেই মুক্তির পর পরীমনির গাড়ি ঘিরে ধরেছিল কারাফটকের বাইরে অপেক্ষমাণ সাংবাদিক। প্রায় এক মাস বন্দিজীবনের পর মুক্ত আকাশের নিচে হাস্যোজ্জ্বল সেই চিরচেনা পরীমনিকেই দেখা গেছে। এ সময় উপস্থিত সবার উদ্দেশ্যে হাত নেড়ে আনন্দ বিনিময়ও করেছেন তিনি। আর ঠিক তখনই পরীমনির ডান হাতের তালুতে মেহেদি রঙে লেখা একটি বাক্য নজর কেড়েছে সবার। সেখানে লেখা: ‘Dont love me bitch’

পরীমনি এমন বার্তা কেন দিলেন তার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে এই ছবি দ্রুত ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। এ নিয়েই এখন চলছে আলোচনা!

মার্কিন জ্যাজ শিল্পী রাসের গানের ২০০৮ সালে প্রকাশিত ‘লাভ স্টোরিজ’ অ্যালবামের ইন্সট্রুমেন্টাল গান ‘বিচ, ইউ ডোন্ট লাভ মি’। এ ছাড়া মার্কিন র‌্যাপার বিগক্লিটের ‘ইউ ডোন্ট লাভ মি’ গানের প্রথম বাক্যেই রয়েছে ‘ইউ ডোন্ট লাভ মি বিচ’ কথাটি। অর্থাৎ পরীমনির আগেও এই বাক্য একাধিকবার গানে ব্যবহৃত হয়েছে। কিন্তু সেই প্রেক্ষাপট ভিন্ন।

নেটিজেনরা বিভিন্নভাবে এই বাক্যের ব্যবচ্ছেদ করছেন। কেউ এর মধ্যে দেখছেন পরীমনির দৃঢ়চেতা মনোভাব। কেউ দেখছেন সাহস। অনেকে এই ছবি দেখার পর দুই তালুতে শব্দ তুলে বলেই ফেলেছেন: ‘দ্যাখ বেটা সুপার স্টার কাকে বলে?’ তবে এই বাক্যটি ‘ডোন্ট হার্ট মি বিচ’ও হতে পারে। কেননা পরীমনি বাক্যে হার্টের চিহ্ন এঁকেছেন। সেখানে Love লেখা নেই।   

তবে পরীমনি এই বাক্যে যে মনোভাবই প্রকাশ করুক না কেন, Bitch নেতিবাচক অর্থে ব্যবহৃত শব্দ।  


 

সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

 হোটেল থেকে চলচ্চিত্র পরিচালক সোহানের মেয়ের মরদেহ উদ্ধার

হোটেল থেকে চলচ্চিত্র পরিচালক সোহানের মেয়ের মরদেহ উদ্ধার

মুকেশ আম্বানির মেয়ের বাড়ি কিনে নিলেন জেনিফার লোপেজ

মুকেশ আম্বানির মেয়ের বাড়ি কিনে নিলেন জেনিফার লোপেজ

না ফেরার দেশে কিংবদন্তি রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মহম্মদ

না ফেরার দেশে কিংবদন্তি রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মহম্মদ

কৃত্রিম মডেল আইতানার  মাসিক আয় সাড়ে ৩ লাখ টাকা

কৃত্রিম মডেল আইতানার মাসিক আয় সাড়ে ৩ লাখ টাকা

১০ হাজার আটশ কোটি টাকার ব্যবসা করল গ্রেটার 'বার্বি'

১০ হাজার আটশ কোটি টাকার ব্যবসা করল গ্রেটার 'বার্বি'

লস অ্যাঞ্জেলেসে নাক ফেটে গেছে শাহরুখ খান'র, অস্ত্রোপচার

লস অ্যাঞ্জেলেসে নাক ফেটে গেছে শাহরুখ খান'র, অস্ত্রোপচার