রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

পরীমনি ও রাজের বিরুদ্ধে মামলা হচ্ছে

সিলেট সান ডেস্ক::

২০২১-০৮-০৫ ০২:০২:৫৪ /

 

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি এবং আলোচিত চলচ্চিত্র প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মামলা হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব। তাদের দুজনের বিরুদ্ধে একাধিক মামলা হতে পারে বলে জানা গেছে।

আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার বিকেলে সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করে বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এর পর প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক ও সিসার সরঞ্জাম জব্দ করা হয়।

কমান্ডার খন্দকার আল মঈন গণমাধ্যমকে বলেন, পরীমনি ও রাজকে আটক করা হয়েছে। র‌্যাব তাদের বিরুদ্ধে বাদী হয়ে মামলা করলে সেই মামলায় দুজনকে গ্রেফতার দেখানো হবে।

বুধবার রাত সাড়ে ৮টায় বনানীতে রাজের বাসায় অভিযানে যায় র‌্যাব। টানা দুই ঘণ্টার অভিযান শেষে রাত ১০টা ১৫ মিনিটের দিকে তাকে আটক করেন র‌্যাবের সদস্যরা।

তারও আগে বিকেলে সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযানে যায় র‌্যাব। পরে সন্ধ্যায় পরীমনিকে আটক করা হয়। যেসব অভিযোগ রয়েছে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে পরীমনিকে র‌্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়েছে।

অভিযানের একটি সূত্র জানায়, পরীমনির বাসার যাবতীয় আসবাবে থরে থরে বিদেশি মদ পাওয়া গেছে। বিদেশি ব্র্যান্ডের যত ধরনের মদ আছে প্রায় সবই সেখানে মিলেছে। ফ্রিজভর্তি ছিল নামি-দামি ব্র্যান্ডের মদ। এর পাশাপাশি এই নায়িকার বাসায় মিলেছে সর্বনাশা মাদক ইয়াবা, এলএসডি ও আইসও।

 

সম্প্রতি রাজধানী থেকে পিয়াসা ও মৌ নামে আরও দুই মডেল গ্রেফতার হয়েছেন। তাদের বাসায় বিপুল মাদক ও ইয়াবা পাওয়া গেছে।

 

সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

 হোটেল থেকে চলচ্চিত্র পরিচালক সোহানের মেয়ের মরদেহ উদ্ধার

হোটেল থেকে চলচ্চিত্র পরিচালক সোহানের মেয়ের মরদেহ উদ্ধার

মুকেশ আম্বানির মেয়ের বাড়ি কিনে নিলেন জেনিফার লোপেজ

মুকেশ আম্বানির মেয়ের বাড়ি কিনে নিলেন জেনিফার লোপেজ

না ফেরার দেশে কিংবদন্তি রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মহম্মদ

না ফেরার দেশে কিংবদন্তি রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মহম্মদ

কৃত্রিম মডেল আইতানার  মাসিক আয় সাড়ে ৩ লাখ টাকা

কৃত্রিম মডেল আইতানার মাসিক আয় সাড়ে ৩ লাখ টাকা

১০ হাজার আটশ কোটি টাকার ব্যবসা করল গ্রেটার 'বার্বি'

১০ হাজার আটশ কোটি টাকার ব্যবসা করল গ্রেটার 'বার্বি'

লস অ্যাঞ্জেলেসে নাক ফেটে গেছে শাহরুখ খান'র, অস্ত্রোপচার

লস অ্যাঞ্জেলেসে নাক ফেটে গেছে শাহরুখ খান'র, অস্ত্রোপচার