গুজব ও অপপ্রচারের যথাযথ মোকাবিলা করতে হবে: আরিফুল হক

সিলেট সান ডেস্ক... || ২০২৪-১০-২৬ ১২:৩৭:৩৯

image

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আরিফুল হক চৌধুরী বলেছেন, বর্তমান সময়ে বিএনপির নামে নানা অপপ্রচার চলছে।

ফ্যাসিস্ট আওয়ামী লীগ নানা ফন্দি আটছে। তাদের দোসররা আড়ালে থেকে কলকাঠি নাড়ছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ নতুন একটি সম্ভাবনাময় একটি দেশ ফিরে পেয়েছে।

আওয়ামী লীগের সেই দোসররা যাতে অরাজকতা সৃষ্টি করে মানুষের জানমাল ও জীবিকার ক্ষতিসাধন করতে না পারে, সেদিকে সবাইকে সতর্ক থাকতে হবে। গুজব ও অপপ্রচারের যথাযথভাবে মোকাবিলা করতে হবে। 
শনিবার রাতে ৩৩ নং ওয়ার্ডের খাদিম পাড়া কল্লগ্রামে এলাকাসীর সঙ্গে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। 

বিএনপি নেতা ইলিয়াস মিয়ার সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য দেন দেলোয়ার হোসেন মানিক সদস্য জেলা বিএনপির সাবেক, আমির হোসেন ওয়ান্ড বিএনপির সদস্য সাবেক, জেলা বিএনপির ১ম যুগ্ম সম্পাদক ইসতিহাক সিদ্দিকী, ৫নং ওয়ান্ড বিএনপির সভাপতি সাদিক আহমদ, সদর উপজেলা বিএনপির সদস্য

শুকুর আহমদ, মুহিন আহমদ, মহানগর যুবদল নেতা মাছুম আহমদ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক নেতা আফজল হোসেন, মদন মোহন কলেজ ছাত্রদলের আহবায়ক তারেক আহমদ চৌধুরী, জাহির আহমদ, বিল্লাহ আহমদ সিপলু আহমদ জাহিদ শিকদার,

ছামি আহমদ চৌধুরী, নোমান আহমদ দল নেতা, আবু বক্কর, আকাশ হোসেন, সজর আহমদ, দেলোয়ার হোসেন মানিক  মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, তাজুল ইসলাম, জমির আহমদ আমির উদ্দিন, ফরিদ আহমদ প্রমুখ।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net