সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেট সান ডেস্ক:: || ২০২৪-০৪-২৭ ১৬:০৩:০১

image

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ডা. মোঃ খলিলুর রহমান বলেন, আমি আপনাদের সন্তান।

উপজেলার সুষম উন্নয়নের লক্ষ্যে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমাকে নির্বাচিত করলে স্বাস্থ্যসেবার উন্নয়নে ব্যক্তিগত উদ্যোগে উপজেলার ৭টি ইউনিয়নের ৭টি মেডিকেল চেম্বার করে একজন পুরুষ ও এক মহিলা ডাক্তার দিয়ে সেবা প্রদান করবো।

সে সকল এলাকায় রাস্তাগুলো এখনো উন্নয়ন হয়নি সে রাস্তাগুলো অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন করা হবে। ২৭ এপ্রিল শনিবার দিনব্যাপী সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী 

 মোঃ খলিলুর রহমান উপজেলার খালিরগাঁও, কালিগাঁও, তারাপুর চা-বাগান সহ বিভিন্ন গ্রামে গণসংযোগ, মতবিনিময় ও নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

খালিরগাঁও প্রাথমিক বিদ্যালয় ও কালিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় আয়োজিত নির্বাচনী সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মুহাম্মাদ আলী।

বিশিষ্ট মুরব্বী সাজ্জাদ মিয়া’র সভাপতিত্বে এবং জসিম উদ্দিন ও ফয়সাল আহমদের পরিচালনায় মানিক মিয়া চেয়ারম্যান, বাবুল মেম্বার, আনিছ, দুলাল, মুক্তাদির, ফয়সল, মুজিব, ইমন, খয়ের, কবির, আব্দুল ওয়াহিদ, মুসতাকিজ, জাবেদ, আবু বকর,

ফয়াজ, আব্দুল হক, বাবুল, ফারুক, আফিক মিলাদ, রাসেল, আশফাক, শাহজাহান প্রমুখ। তারাপুর চা বাগান হরিনাম সংকীর্ত্তন অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ডাক্তার মোঃ খলিলুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন সভাপতি চেতন্য মোদী, সাধারণ সম্পাদক সুনিল মুদি, মহিলা সহ সভাপতি মমতা রায়, সমর রায়, রাখাল রাজগর , গিতা রায়, হারুন মিয়া, ফজলু, মুহাম্মদ আবিদ, সিরাজ মিয়া,

রফিক মিয়া প্রমুখ। পরে তিনি সূর্যসেনা স্পেটিং ক্লাবের উদ্যোগে ৩য় নাইট মধ্যমবার ফুটবল টুর্নামেন্ট মোলভিরগাঁও-২০২৪ এর ও পুপলার যুব সংঘের আয়োজনে মিডবার ফুটবল টুর্নামেন্ট -২০২৪ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এছাড়াও বানাগাঁও যুবসমাজের উদ্যোগে এক কুশল বিনিময় করেন এবং টেলিফোন মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net