সুনামগঞ্জে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ওরিয়েন্টেশন কর্মশালা

ষ্টাফরিপোটার, সুনামগঞ্জ :: || ২০২৩-০৬-১১ ০৯:০১:৪৮

image

জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ১৮জুন ২০২৩ উপলক্ষ্যে সুনামগঞ্জ জেলায় সাংবাদিকদের নিয়ে এক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১ জুন) সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে শহরের ইপিআই ভবনের কনফারেন্স হলে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। জেলা সিভিল সার্জন ডা.আহম্মদ হোসেনের সভাপতিত্বে ও সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা বিষয়ক কর্মকর্তা মোঃ ওমর ফারুকের সঞ্চালনায় এ সময় সংশ্লিষ্ট কর্মকর্তা ও জেলার কর্মরত সাংবাদিকগন বক্তব্য রাখেন।

সিভিল সার্জন জানান,আগামী ১৮ই জুন সকাল ৮টা হতে বিকেল ৪টা পর্যন্ত সারাদেশের ন্যায় সুনামগঞ্জ জেলার ১২টি উপজেলায় মোট ৩ লাখ ৫৮ হাজার ৪শত ৯৯ জন (১২-৫৯) মাস বয়সী শিশুদেরকে এ প্লাস ভিটামিন ক্যাপসুল খাওয়ানো হবে।

জেলার ১২ উপজেলার ৮৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার ২১৭৮টি টিকাদান কেন্দ্রে ৪৫৯২ জন স্বেচ্ছাসেবী একযোগে শিশুদের টিকা খাওয়াবেন।

সুনামগঞ্জে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন পরিচালনার জন্য একটি মনিটরিং টিম সার্বক্ষনিকভাবে কন্ট্রোলরুম থেকে সকল কার্যক্রম মনিটরিং করবেন। এতে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা কামনা করছেন সিভিল সার্জন ডা. আহম্মদ হোসেন।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net