কাউন্সিলর প্রার্থীর বাড়ির সামনে প্রতিপক্ষের অস্ত্রের মহড়া, আটক ৩

স্টাফ রিপোর্ট: :: || ২০২৩-০৬-১০ ০৮:২২:৩৮

image

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থীর বাড়ির সামনে অস্ত্র নিয়ে মহড়া ও হুমকি দেওয়ার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। শনিবার ভোররাতে  পুলিশ তাদের আটক করে। 

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) সুদীপ দাস জানান, শনিবার ভোররাতে আতিকুর রহমান, জুবের আহমদ ও নুরুজ্জামান নামে তিনজনকে আটক করা হয়েছে। তারা মহড়ায় ছিলেন। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। বিকেলে তাদের আদালতে পাঠানো হবে।

সিলেট নগরীর ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান এবারও প্রার্থী হয়েছেন। সহযোগীদের নিয়ে গত মঙ্গলবার নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাইদ মো. আব্দুল্লার বাসার সামনে অস্ত্রসহ তিনি মহড়া দেন বলে অভিযোগ ওঠে।

এ সংক্রান্ত ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়। সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, নগরীর সুবিদবাজার ১৩/১৩ নং বাসার বাসিন্দা ও কাউন্সিলর প্রার্থী সাঈদ আব্দুল্লাহর বাসার সামনে কয়েকটি মোটরসাইকেল নিয়ে সশস্ত্র মহড়া দেন ঘুড়ি মার্কার কাউন্সিলর প্রার্থী আফতাব হোসেন খান।

এ সময় কয়েকটি মোটরসাইকেলে থাকা যুবকরা প্রতিদ্বন্দ্বী সাঈদ আব্দুল্লাহর বাসার মূল ফটকের দিকে অস্ত্র তাক করেন। এ ঘটনায় কাউন্সিলর প্রার্থী সাঈদ আব্দুল্লাহ রিটার্নিং কর্মকর্তা বরাবর শুক্রবার অভিযোগ দেন। পরে বিষয়টি পুলিশকে জানায় নির্বাচন কমিশন।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net