জাফলংয়ে হোটেল দ্যা ভিউ এন্ড রেস্টুরেন্টের শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টার, গোয়াইনঘাট || ২০২৩-০৪-২৪ ১১:৩৪:০৯

image

সিলেটের অন্যতম পর্যটন কেন্দ্র জাফলংয়ে হোটেল দ্যা ভিউ এন্ড রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। ঈদুল ফিতরের দিন সন্ধ্যায় পর্যটনকেন্দ্র জাফলংয়ের বিজিবি ক্যাম্পের পাশে স্থাপিত এই রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়।

রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাফলং ট্যুরিস্টর পুলিশের ইনচার্জ মো. রতন শেখ, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মধ্য জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন,

দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহারুল আলম বাহার, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, তামাবিল অগ্রণী ব্যাংক শাখার ম্যানেজার বেলাল হোসেন, পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক মিনহাজুর রহমান,

পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল মান্নান, জালাল হোসাইনসহ ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। এ ব্যাপারে রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমির হোসাইন জানান, প্রকৃতিকন্যা জাফলং দেশ-বিদেশে একটি পরিচিত নাম।

যেখানে প্রতিদিনই হাজারো পর্যটকের সমাগম ঘটে। তাদের সেবা দিতে নতুন করে আমাদের এই রেস্টুরেন্ট চালু করা হয়েছে। যা ঈদুল ফিতরের পরের দিন থেকে পুরোদমে চালু থাকবে।

রেস্টুরেন্টে এবং হোটেলটিতে নতুনত্ব কিছু আনার চেষ্টা করছি। যাতে পর্যটকরা এসে নির্বিঘ্নে থাকতে এবং ন্যায্য মূল্যে মানসম্মত খাবার খেতে পারেন। আমাদের এই প্রজেক্টের নিচতলা শুধু রেস্টুরেন্ট। একই সাথে দ্বিতীয় তলায় আবাসিক হোটেল তৈরিরও প্রস্তুতী চলছে। পর্যটকরা এসে এই প্রজেক্টে তিনটি সুবিধা পাবেন।

থাকা, খাওয়া এবং মার্কেটিং। যে মার্কেটিং এখনও চালু রয়েছে। পর্যটকরা এখানে এসে যাতে মানসম্মত ও মনোরম পরিবেশে এসে খাওয়া-ধাওয়া করতে পারেন সেভাবেই আমরা প্রস্তুতি নিচ্ছি।

শুধু ব্যবসার উদ্দেশ্যে নয়, পর্যটকদের সেবা দেওয়াই থাকবে আমাদের মূল লক্ষ্য। উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির সফলতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net