মজুমদারি প্রিমিয়ার লীগ সিজন-১১’ খেলার পুরস্কার বিতরণ

সিলেট সান ডেস্ক :: || ২০২৩-০৩-১৭ ১৪:১৩:১২

image

সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী বলেছেন, খেলাধুলা ও শরীরচর্চা শারীরিক ও মানসিক বিকাশে অগ্রণী ভূমিকা পালন করে।

খেলাধুলার মাধ্যমে চিন্তার সৃজনশীল বিকাশ ঘটে, নেতৃত্বের দক্ষতা অর্জিত হয়, জয়-পরাজয় মেনে নেওয়ার সাহস বাড়ে, দেশপ্রেম জাগ্রত হয় এবং নৈতিক চরিত্রের বিকাশ ঘটে।

তিনি এ ধরনের একটি আয়োজন করার আয়োজক কমিটিকে তিনি ধন্যবাদ জানান।

তিনি শুক্রবার (১৭ মার্চ) মজুমদারির মনিপুরী মাঠে ইউনাইটেড বয়েজ স্পোর্টিং ক্লাবের আয়োজনে মজুমদারি প্রিমিয়ার লীগ ২০২৩ সিজন-১১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

খেলায় স্পন্সর করেন আজা ডেভেলপারস্ এবং পৃষ্টপোষকতায় ছিলেন যুক্তরাজ্য প্রবাসী ব্যবসায়ী জুনেদ আহমেদ ও যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী ফারহানা চৌধুরী (নিম্পিয়া)।

খেলায় প্রধান বক্তার বক্তব্য রাখেন- সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর ১ম প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ফারুক আলী, ওয়াহিদ, সেলিম মিয়া, ৪নং ওয়ার্ড বিএনপি সভাপতি মিজান, সাংগঠনিক সম্পাদক এবি মজুমদার রনি,

ফারুক, মিল্লাদ, ইউনাইটেড বয়েজ স্পোর্টিং ক্লাবের সভাপতি জারন, ইউনাইটেড বয়েজ স্পোর্টিং ক্লাবের সহ সভাপতি মো: মামুনুর রশীদ, খোকন, সজিব, মারুফ, রাফসান, তারেক।

ফাইনাল খেলায় মজুমদারি ওয়ারিয়র্সকে মজুমদারি ডেঞ্জার্স ড্রিম এলিবেন ১২৩ রানের টার্গেটে ব্যাট করে ৭ উইকেট এ জয়লাভ করে ৫ বারের মত চ্যাম্পিয়ন হয়।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net