বাদাঘাট ইউপির নিজাম উদ্দিন ও উত্তর বড়দল ইউপি চেয়ারম্যান মাসুক মিয়া সংবর্ধিত

ষ্টাফ রিপোটার, সুনামগঞ্জ || ২০২৩-০২-০৭ ১৫:১৭:৩৪

image
বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন ও উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুক মিয়াকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজার বনিক সমিতির পক্ষ থেকে এ সংবর্ধনা দেওয়া হয়। পরে বর্ষপূর্তি উদযাপন করা হয়।

এ সময় বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন বলেন পেছনে কে কি বলল আমাদের শুনার সময় নেই। পিছনের লোকরা পেছনের পথেই হাটবে।

এসময় তিনি আরও বলেন,আপনাদের পাশে আছি আর আগামী দিন গুলোতেও থাকব। আমি নিজাম উদ্দিন আগামী এক মাসের মধ্যেই বাদাঘাট বাজার সি সি ক্যামেরার আওতায় নিয়ে আসব।

ষ্ট্যান্ড ও হবে সে বিষয় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে খুব শ্রীর্ঘই তা হবে।

বাদাঘাট বাজার বনিক সমিতির সভাপতি সেলিম হায়দারের সভাপতিত্বে ও রফিকুল ইসলাম মানিকের সঞ্চালনায় এসময় উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের

চেয়ারম্যান মাসুক মিয়া বলেন,আমি সংবধনা নিতে আসি নি। আমি এসেছি বাদাঘাট বাজার ব্যবসায়ীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করতে। আমি আমার পরিবার বাদাঘাট বাজারে ব্যাবসায়ীদের কাছ থেকে যা পেয়েছি তা অপূরনীয়।

আপনারা আমার মরহুম বড় ভাই মুছা মিয়াকে বিপুল ভোট নির্বাচিত করেছেন। আমি আমার ভাইয়ের পথ ধরে আপনাদের সহযোগিতা নিয়ে আগামী দিন গুলো বাজারের উন্নয়ন কাজ করে যাব।

আপনারা আমার মরহুম বড় ভাই মুছা মিয়ার জন্য দোয়া করবেন।

এসময় আরও বক্তব্য রাখেন,ডাঃ সোলেমান,হামিদ সিকদার,নুরুল হক মাষ্টার,বীর মুক্তিযুদ্ধা হাজী আবু বক্কর,আব্দুস শাহিদ,রহিম উদ্দিন হাজী,

মোশাহিদ তালুকদার,ব্যবসায়ী শাহ আলম, আবুল হোসেন,ঝুমুর তালুকদার,সারোয়ার ইবনে গিয়াস, রাকাব উদ্দিন,সোহাগ আহমেদ প্রমুখ।

এসময় বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ধানু, ব্যবসায়ী হাজী হামিদ শিকদার, হাজী সফর আলী, হাজী মোস্তফা মিয়া, হাজী রহিম উদ্দিন প্রমূখ।

গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তাগন সংবর্ধিত দুই অতিথিকে এলাকার উন্নয়নে কাজ করার আহবান জানিয়ে বলেন,নির্বাচিত হবার এক বছরের মধ্যে এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে,

আগামী দিন গুলোতে আরও উন্নয়নের জন্য কাজ করবে সেই সাথে বাদাঘাট বাজার উপজেলায় বৃহত্তর বাজার এই বাজারে বিভিন্ন এলাকা থেকে নারী পুরুষের আগমন ঘটে।

বাজারে সড়ক,স্যানিটেশন,নিরাপত্তাসহ উন্নয়নের জন্য গুরুত্ব সহকারে সমাধানের জন্য কাজ করার দাবী জানান।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net