ছাতকে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৪

ষ্টাফ রিপোটার, সুনামগঞ্জ || ২০২৩-০১-০৪ ২০:৫০:৫৪

image

সুনামগঞ্জের ছাতকে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটো-রিকশার মুখোমুখি সংঘর্ষে আলিম উদ্দিন (৩৩) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি সুনামগঞ্জ সদর উপজেলার কলাইয়া জলিলপুর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।

বুধবার বিকেলে জাতুয়াবাজার থেকে সিএনজি চালিত অটো-রিকশা যাত্রী নিয়ে সিলেট-সুনামগঞ্জ সড়কে ঘটনাটি ঘটে। জয়কলস হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এ ঘটনায় আহত সিএনজি চালিত অটো-রিকশার আরও চারজন যাত্রীকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন,জলিলপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে মনির উদ্দিন (২০), একই গ্রামের তালেব আলীর ছেলে সালেহ আহমদ (৩২), আছকর আলীর ছেলে নজরুল ইসলাম (৪০) ও ওই গ্রামের রমজান আলী (২৪)।

স্থানীয় সূত্রে জানা যায়,বুধবার বিকেল পৌনে ৫টার দিকে জাতুয়াবাজার থেকে সিএনজি চালিত অটো-রিকশা যাত্রী নিয়ে সিলেট-সুনামগঞ্জ সড়কে ওঠে।

এসময় সুনামগঞ্জ থেকে সিলেটের পথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে সিএনজি চালিত অটো-রিকশায় থাকা ৫জন যাত্রী আহত হন। স্থানীয় লোকজনরা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলিম উদ্দিন নামের একজনকে মৃত ঘোষণা করেন।

আহতদের উন্নত চিকিৎসার জন্য তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাতেই ভর্তি করা হয়েছে।

জয়কলস হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম ঘটনার সত্যতা স্বীকার করেছেন জানান, দূর্ঘটনার পর ঘাতক বাস চালক ও হেলপার পালিয়ে যায়।

খবর পেয়ে সড়কের জয়কলস হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত বাস নং- সিলেট-জ-১১-০৫০০ ও নম্বরবিহীন সিএনজি চালিত অটো-রিকশাটি জব্দ করা হয়েছে।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net