যাদুকাটা রিভার ভিউ হবে এলাকার মানুষের বিনোদন কেন্দ্র হবে: সুনামগঞ্জের ডিসি

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ || ২০২২-১২-০৩ ১০:৩৭:৫৫

image

যাদুকাটা রিভার ভিউয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। সুনামগঞ্জের জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন এর উদ্বোধন করেন। শনিবার বিকালে জেলার তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়ন পরিষদ সংলগ্ন নদীর পাড়ে ভিত্তি প্রস্তর স্থাপনের করেন তিনি।

বালিজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসাইনের নিজস্ব অর্থায়ন এই কাজ করা হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা,উপজেলা সহকারী কমিশন ভূমি আসাদুজ্জামান রনি,বালিজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসাইন,

উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হায়দার, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমদ মোরাদ, বালিজুড়ী প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া,তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান তোজাম্মিল হক নাসরুম, বালিজুরী ইউনিয়ন যুবলীগ সভাপতি জিয়া উদ্দিন,

উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া,দপ্তর সম্পাদক রুকন উদ্দিন,ইউপি সদস্য মোঃ খলিলুর রহমান,জুতিস পাল, ইসমাইল মিয়া, আজিজ মিয়া,আলী নেওয়াজ,ওয়াহিদ আহমেদ,ইকবাল হোসেন,পারুল আক্তার,রুহেনা বেগম,মাহমুদা বেগম,যবলীগ নেতা জাকেরীনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন বলেন,বিনোদনের কোন বিকল্প নেই প্রতিটি মানুষের বিনোদন প্রয়োজন। কিন্তু এই এলাকায় কোনো বিনোদন কেন্দ্র নেই। নদীর পাড়ে যাদুকাটা রিভার ভিউ সম্পূর্ণ হলে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে।

এলাকার সকল বয়সের মানুষের জন্য বিনোদনের প্রধান মাধ্যম হবে। নদীর পাড়ের প্রাকৃতিক পরিবেশ আর সময় কাটানোর জন্য ভাল যায়গা আর বিনোদনের উপযুক্ত স্থান।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net