তাহিরপুরে সাংবাদিকদের সঙ্গে নবাগত ইউএনওর মতবিনিময়

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ || ২০২২-১১-১৬ ২৩:৪৯:০৯

image

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় কর্মরত সাংবাদিকের সাথে নবাগত ইউএনওর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা বঙ্গবন্ধু ডিজিটাল কর্নারে মতবিনিময় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা।

এসময় উপজেলা সহকারী কমিশন ভূমি আসাদুজ্জামান রনি,উপজেলা প্রেসক্লাবে সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ,সাধারণ সম্পাদক আলম সাব্বির,সহসভাপতি কামাল হোসেন রাফি,যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া,দপ্তর সম্পাদক রুকন উদ্দিন,সাংগঠনিক সম্পাদক আহমেদ কবির,আবু জাহান তালুকদার,

শামসুল আলম আখঞ্জি,অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল আলিম,শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক খুরশেদ আলম,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তানবির আহমেদ,শাহ আলম,আবুল কাশেম,রাজন চন্দ,সাংবাদিক সাবজল আহমেদ, রাহাদ হাসান মুন্না,গোলাম কাদির সুজন,রুবেল মিয়া, আসমাউল হাসান,

সাকিল হাসান,উজ্জল হাসানসহ উপজেলার কর্মরত সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমা জানান,আমি সদ্য যোগদান করেছি। আমি আপনাদের সবার সহযোগিতা নিয়ে উপজেলার সকল উন্নয়ন কর্মযজ্ঞে নিজেকে নিয়োজিত রাখতে চাই।

তার জন্য আপনাদের সহযোগিতা প্রয়োজন। আমার পাশে থাকবেন ও সহযোগিতা করবেন যাতে করে পর্যটন সমৃদ্ধ হাওর বেষ্টিত এই উপজেলাকে একটি আধুনিক ও ডিজিটাল উপজেলা হিসাবে গড়ে তুলতে পারি।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net