মানুষের সেবায় কাজ করতে চান তাহিরপুরের সেলিম আহমদ

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ || ২০২২-১১-০৮ ২৩:২৪:৪৪

image

শৈশব থেকেই আজও ন্যায়ের স্বপক্ষের শক্তি হিসেবে জনগণের মন জয় করে লড়ছেন নিত্যদিন। তারুণ্য কিংবা যৌবনের আনন্দময় সময়ের প্রতিটি ধাপে মো. সেলিম আহমদ একটাই সংকল্প মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখা।

তাই শৈশবে দানা বেঁধেছে অন্যায়ের প্রতিবাদে মূখর থাকার মন্ত্র আর সেই প্রত্যয়ে ন্যায়ের লড়াইয়ে লড়ছে চারপাশের সকল অপশক্তিকে পায়ে ঠেলে। জানা যায়,সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন মো. সেলিম আহমদ।

তিনি উপ মহাদেশের অন্যতম বৃহৎ সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ ২০০৬-২০১১পর্যন্ত নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। জন্ম ১৯৭৯ সালের ১লা জানুয়ারি।

বর্তমানে জনপ্রিয় ও তরুণ রাজনীতিবীদ মো. সেলিম আহমদকে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় তাহিরপুর এলাকাবাসী ও তৃনমুল আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন। নেতৃত্বের গুণাবলীতে সুনামগঞ্জ ১ আসনে মো. সেলিম আহমদ"র রয়েছে ব্যাপক জনপ্রিয়তা।

সময়ের সঙ্গে দীপ্তপায়ে হেঁটে একের পর এক সাফল্যের পথ ছাড়িয়ে আজ তিনি তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীর আশ্রয়স্থল। তাহিরপুর,জামালগঞ্জ,র্ধমপাশা উপজেলা নেতাকর্মীগন বলেন,যৌবনের আনন্দময় সময়ের প্রতিটি ধাপে মো. সেলিম আহমদ একটাই সংকল্পে অটুট মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখেছেন।

এ পর্যন্ত আসতে পথ খুব মসৃণ ছিলো এমন নয় বরং জীবনে সকল প্রকার ঝুঁকি মোকাবেলার মধ্যদিয়ে এখনও বিরামহীন কাজ করে যাচ্ছেন। পেশায় একজন সফল ব্যবসায়ী। ছাত্রাবস্থায় সুনামগঞ্জ শহরে নিজ এলাকার ছাত্রদের অধিকার আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করেন।

সুনামগঞ্জ ১আসনের এমপি পদপ্রার্থী জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমদ জানান,আমি চেষ্টা করছি সাধরণত মানুষসহ সকল মানুষের পাশে থেকে সুখে দুখে পাশে থেকে কাজ করতে।

সবার চাওয়াকে প্রধান্যদিতে আমি কাজ করছি। আশা করি জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ডিজিটাল বাংলাদেশ রুপকার আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু আর্দশের কর্মী হিসাবে আমার প্রতি সুদৃষ্টি রাখবেন।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net