জেলা কমিটির অবৈধ হস্তক্ষেপের বিরুদ্ধে তাহিরপুর উপজেলা বিএনপি সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ || ২০২২-১০-২২ ০৩:৫৬:১১

image

সুনামগঞ্জ জেলা কমিটির অবৈধ হস্তক্ষেপের বিরুদ্ধে ক্ষোভ ও নিন্দা জানিয়ে তাহিরপুর উপজেলা বিএনপি সংবাদ সম্মেলন করেছে।

শনিবার দুপুরে উপজেলা প্রেসক্লাবে লিখিত বক্তব্য উপজেলা বিএনপি সভাপতি নুরুল ইসলাম বলেন, জেলা বিএনপি তাদের মতাদর্শের লোকদের সম্মেলনের মাধ্যমে তাহিরপুর উপজেলা বিএনপিকে ধ্বংস করছেন।

২০১৮ সালের জেলা কমিটির সভাপতি ও সম্পাদক যে পকেট কমিটি দেয় তার বিরুদ্ধে বিএনপির কেন্দ্রীয় কমিটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে অভিযোগ দায়ের করা হয়।

এর প্রেক্ষিতে জেলা কমিটির দেয়া পকেট কমিটির কার্যক্রম স্থগিত করে পূর্বের কমিটিকে বহাল রেখে কার্যক্রম পরিচালনার নির্দেশ দেয়। কিন্তু জেলা বিএনপি কিছু দিন পর আবারও উপজেলা বিএনপির অনুমোদিত কমিটিকে পাশ কাটিয়ে জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন ও সাধারণ নুরুল ইসলাম নুরুল অবৈধ বানিজ্যের মাধ্যমে তাদের মনোনিত লোকদের দিয়ে গত ১১সেপ্টেম্বর আবুল কালামকে সভাপতি পরিচালনা কমিটি করে তাহিরপুর সদর বাজারে একটি সমাবেশ করেন।

এতে করে সভাপতি নুরুল ইসলাম ও সাধারন সম্পাদক রুহুল আমিনের অনুমোদিত কমিটির কার্যক্রম ব্যাঘাত সৃষ্টি করে। এতে কেন্দ্র ঘোষিত বিভিন্ন আন্দোলন কর্মসূচি পালনে মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে।

এসময় উপজেলা বিএনপি সভাপতি নুরুল ইসলাম,সাধারণ সম্পাদক রুহুল আমিনসহ উপস্থিত বিএনপির নেতৃবৃন্দ জেলা বিএনপি অসাংবিধানিক ও অগতান্ত্রিক কার্যক্রমের তীব্র ও নিন্দা জানিয়েছে বক্তব্য রাখেন।

এসময় উপস্থি ত ছিলেন ফেরদৌস আলম,মাওলা আবুল কাশেম,আবুল হোসেন,উপজেলা সেচ্ছা সেবকদলের সভাপতি আলী মুরাদ আহমদ,দক্ষিন শ্রীপুর ইউনিয়ন বিএনপি সভাপতি গুলেনুর আহমদ,

সাধারণ সম্পাদক শামীম আহমদ,উত্তর শ্রীপুর ইউনিয়ন বিএনপি সভাপতি লায়েছ মিয়া,তাহিরপুর উপজেলা বিএনপি সহ সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী,বিএনপি নেতা আব্দুল খাহার সহ স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net