তাহিরপুরে শেখ হাসিনার জন্মদিন পালিত

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ || ২০২২-০৯-২৮ ০৯:০৪:৫৬

image

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শেখ হাসিনা জন্মদিন পালন করাসহ উপজেলা পরিষদ, বাজার ও গুরুত্বপূর্ন এলাকা নতুন ভাবে বিদ্যুতের আলোতে আলোকিত করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল।

বুধবার বিকেলে উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা বঙ্গবন্ধু ডিজিটাল কর্নারে কেক কাটা ও বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্র মানুষের মধ্যে ডেউ টিন ও নগদ অর্থ বিতরন করা হয়। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান খালেদা বেগম, উপজেলা আ,লীগের সিনিয়র সহ সভাপতি আলী মর্তুজা,দপ্তর সম্পাদক ও উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ,

বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম,আ,লীগ সদস্য সেলিম আখঞ্জি,কৃষকলীগ সভাপতি জিল্লুর রহমান,সাধারণ সম্পাদক এমকে ওয়াহিদ খসরু,রতন গাংগুলী,মতিউর রহমান মতি,মুহিত চৌধুরী,উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জাহিদ হাসান রুবেল,সাংগঠনিক সম্পাদক তারেক আল মামুনসহ আ,লীগ,মুক্তিযোদ্ধা,শ্রমিকলীগ,কৃষকলীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীগন উপস্থিত ছিলেন

উপজেলা পরিষদের অভ্যন্তরিন ও বাজার এলাকায় নতুন বিদ্যুৎতের বাতিতে আলোকিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জানান উপজেলা বাসী। তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা আ লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল জানান, দীর্ঘদিন ধরেই উপজেলা পরিষদ এলাকা ও বাজারের গুরুত্বপূর্ণ সড়ক রাতে অন্ধকার থাকত আজ মাননীয় প্রধানমন্ত্রী আমার নেত্রী শেখ হাসিনা জন্মদিনে বিদ্যুৎতের আলোতে আলোকিত করা হয়।

জন্মদিনে কেক কাটা ও অসহায় মানুষের মধ্যে ডেউ টিন ও নগত অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্য সবার কাছে দোয়া চাই। তিনি যেন বাংলাদেশকে আরও উন্নতির উচ্চ শিখরে নিয়ে যেতে পারেন।

আর তার জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে বঙ্গবন্ধু কন্যা ডিজিটাল বাংলাদেশ রুপকার  মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা সফল রাষ্ট্রনায়ক দেশের উন্নয়ন অগ্রযাত্রায় অদম্য সাহসী অভিযাত্রী দেশরত্ন প্রিয়নেত্রী শেখ হাসিনার জন্য মহান সৃষ্টিকর্তার নিকট সুস্থ সুন্দর বর্ণাঢ্য কর্মময় আলোকিত নিরাপদ দীর্ঘ জীবন প্রার্থনা করেন করুনা সিন্ধু বাবুল।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net