ব্যারিষ্টার সুমনের উদ্যোগে গোলাপগঞ্জে শতাধিক পরিবারে ফ্রি চিকিৎসা ও ঔষধ প্রদান

সিলেট সান ডেস্ক:: || ২০২২-০৭-৩০ ১০:৪৮:৪০

image

এরশাদ আম্বিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন এর উদ্যোগে দেশ ও প্রবাসীদের আর্থিক সহযোগিতায় সিলেট ও সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের শুকনো খাবার,রান্না করা খাবার, ত্রাণ ও আর্থিক সহযোগিতার ধারাবাহিকতায় ৫ম ধাপে সিলেটের গোলাপগঞ্জে অনুষ্ঠিত হয় ফ্রি মেডিকেল ক্যাম্প।

 

ব্যারিষ্টার সুমনের ত্রাণ কার্যক্রমের সম্নয়ক ও প্রকল্প পরিচালক মো. আহসান হাবীবের তত্তাবধানে শুক্রবার (৩০জুলাই) গোলাপগঞ্জের ১ নং বাঘা ইউনিয়নের হাতিম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রুস্তমপুর গ্রামের পানিবন্দি শতাধিক পরিবারকে চিকিৎিসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

 

মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডা. মাহতাব আহমদ লস্কর ও স্বাস্থ্যকর্মী সেফা বেগম।

 

এ সময় উপস্থিত ছিলেন ১ নং বাঘা ইউনিয়নের সদস্য ফয়জুর রহমান, হাতিম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কবির উদ্দিন, স্কুলের প্রধান শিক্ষিকা আফিয়া বেগম, সমাজ সেবক শাহিন আল মামুনসহ প্রমূখ ।

 

ডা. মাহতাব আহমদ লস্কর জানান, গোলাপগঞ্জে শতাধিক পরিবারের শিশুসহ বড়দের জ্বর, ডায়রিয়া এবং পানিবাহিত নানা রোগের চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয়েছে।

 

ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ত্রাণ কার্যক্রমের সম্নয়ক ও প্রকল্প পরিচালক মো. আহসান হাবীব জানান, সিলেট ও সুনামগঞ্জে বন্যার শুরু থেকে বন্যার্তদের সহযোগিতা করা হচ্ছে।

 

ইতিপূর্বে সিলেট ও সুনামগঞ্জের প্রতিটি উপজেলা ও ইউনিয়নে ত্রাণ সহায়তা প্রদান, শুকনো খাবার বিতরণসহ নানা ধরণের সহযোগিতা প্রদান করা হয়েছে।

 

এরই ধারাবাহিকতায় সিলেট ও সুনামগঞ্জের প্রত্যেক উপজেলার ইউনিয়নগুলোতে গুরুত্ব বুজে ফ্রি মেডিকেল ক্যাম্প, ঔষধ বিতরণ করা হবে। - বিজ্ঞপ্তি

 

 

এস এস 

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net