পর্যাপ্ত পরিমানে ত্রান আছে,ভয় পাওয়ার কিছু নাই: সুনামগঞ্জে প্রতিমন্ত্রী এনামুর রহমান

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ || ২০২২-০৭-০২ ০৪:৪০:২১

image

ষ্টাফরিপোটার সুনামগঞ্জ এলাকার বানভাসি মানুষদের দেখতে এসেছি। বন্যায় ক্ষতিগ্রস্থদের পূর্ণবাসনের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানিয়ে ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মো. এনামুর রহমান বলেন,তিনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) আমাকে পাঠিয়েছেন আপনাদের বন্যা পরিস্থিতি দেখার জন্য।

তিনি বিষয়টা জানেন। তারপরও আমি আপনাদের দূর্ভোগের কথা জানাব। পর্যাপ্ত পরিমানে ত্রান আছে,ভয় পাওয়ার কিছু নাই। শনিবার দুপুরে সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান আরও বলেন,বঙ্গবন্ধু প্রতি আপনারা আস্তা রেখেছেন শেখ হাসিনার প্রতিও আস্তা রাখেন। কোন ভয় নাই তিনি সব খবর রাখছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছেন।

তিনি চান একটি মানুষ ও কষ্ট না পান সে দিন রাত হাওর পাড়ের মানুষের কথাই ভাবেন বলে জানিয়েছেন ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। তিনি আরও বলেন,আমি আজকে এসেছি আপনাদের সব সমস্যা দেখে আমি প্রধানমন্ত্রীকে জানাবো।

একটি দাবী সবাই জানিয়েছেন তা হল নদী খনন সে বিষয়েও প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে কথা বলব। এসময় দূর্যোগ ও ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় সম্পর্কিত কমিটির সদস্য এ বি এম তাজুল ইসলাম, সুনামগঞ্জ -১ সংসদ সদস্য প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন রতন,সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক,

ফরিদপুর -৪ সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, দিনাজপুর -৬ সংসদ সদস্য শিবলী সাদিক,বাগেরহাট -২সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়,ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের সচিব কামরুল হাসান,

 

সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বকত,যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ,ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রুকন প্রমুখ।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net