বন্যা দুর্গতদের পাশে চট্রগাম বিশ্ববিদ্যালয় অ্যালমনাই এসোসিয়েশন

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ || ২০২২-০৬-২৪ ০৫:৪১:৩৭

image

স্মরণকালের ভয়াবহ বন্যায় আক্রান্ত সুনামগঞ্জ ও সিলেট। দীর্ঘ আট দিন পানিবন্ধি ছিলেন লক্ষাধিক পরিবার।

এইসব পানিবন্ধি পরিবারের পাশে এসে দাঁড়িয়েছে সরকারসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে সামাজিক, সাংষ্কৃতিক ও মানবিক সংগঠন। ২৪ জুন শুক্রবার সকাল ১০টায় সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে চট্রগাম বিশ^বিদ্যালয় অ্যালমনাই এসোসিয়েশনের পক্ষ থেকে সুনামগঞ্জের বিভিন্ন প্রান্ত থেকে বন্যা দুর্গত ২০০ পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ সমাগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, চিনি, লবণ, গুড়, চিড়া, মোমবাতি, দিয়াশলাই, পানি ও দুধ। এ সময় উপস্থিাত ছিলেন চট্রগাম বিশ^বিদ্যালয় অ্যালমনাই এসোসিয়েশনের পক্ষ থেকে সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ ও সুনামগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক শেরগুল আহমদ, সুনামগঞ্জ জজ কোর্টের পাবলিক প্রসিউকিটর অ্যাড. খায়রুল কবির রুমেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিাত ছিলেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান মিজান, সহ-সধারণ সম্পাদক মুহাম্মদ আমিনুল হক, হিমাদ্রী শেখর ভদ্র, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল-হেলাল,

সাংষ্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামল, নির্বাহী সদস্য অরুণ চক্রবর্তী, ফরিদ মিয়া, আনোয়ারুল হক, সেলিম আহমদে তালুকদার, সাংবাদিক সুলেমান কবির, শামছুল কাদির মিসবাহ , এবাদুল হক রুজেল প্রমুখ।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net