ছেলের শাবলের আঘাতে প্রাণ গেল বাবার, মায়ের অবস্থা আশঙ্কাজনক

কমলগঞ্জ প্রতিনিধি :: || ২০২২-০৫-৩০ ০৫:৩৩:০১

image

জেলার কমলগঞ্জে ছেলের শাবলের আঘাতে পিতা আব্দুল গফুরের মৃত্যু হয়েছে। নিহত গফুর ওই গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। রোববার রাত ১২টায় আদমপুর ইউনিয়নের মুসলিম মণিপুরী পল্লীর কেওয়ালীঘাট এলাকায় ঘটনাটি ঘটে।

ঘটনার পর থেকে ঘাতক ছেলে পলাতক রয়েছে। স্থানীয়রা জানান, রোববার রাতে উপজেলার আদমপুর ইউনিয়নের কেওয়ালীঘাট এলাকার পিতা আব্দূল গফুর (৫৮) ও মা হাসতন নেছা (৪৫) এর সাথে ছেলে জহিরুল ইসলাম(২৮) এর ঝগড়া হয়। এক পর্যায়ে ক্ষুব্ধ ছেলে জহিরুল ইসলাম ঘরে থাকা শাবল(লোহার তৈরী দাড়ালো ধাতব পদার্থ) দিয়ে বাবা গফুরের মাথা সহ শরীরে আঘাত করে।

 

এ সময় তার মা হাসনত নেছা স্বামীকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও আঘাত করে জহিরুল পালিয়ে যায়। আশপাশ এলাকার লোকজন গফুরের বাড়ীতে চিৎকারের শব্দ শুনে তাদের বাড়ীতে গেলে তাদেরকে(স্বামী-স্ত্রী)আহত অবস্থায় দেখতে পায়।

 

পরে বাড়ির লোকজন আহতদের উদ্ধার করে রাত ১টায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা প্রাথমিক চিকিৎসা প্রদান করে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। আহতদের মৌলভীবাজার হাসপাতালে নেওয়ার পথে পথিমধ্যে আব্দুল গফুরের মৃত্যু হয়।

 

অপর আহত মা হাসতন নেছার অব¯’া আশংকাজনক হওয়ায় তাকে রাতেই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসীর সাথে আলাপ করলে তারা আরো জানান, কি বিষয় নিয়ে বাবা ও ছেলের মধ্যে ঝগড়া হয়েছে তা তারা সঠিক ভাবে জানেনা।

 

তবে ছেলেটি প্রায় সময় মাদক সেবন করতো বলে জানান। কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন,ঘাতক ছেলেকে ধরতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net