যুবলীগের চেয়ারম্যান ও তার স্ত্রীর সুস্থতা কামনায় নগর যুবলীগের মিলাদ ও দোয়া

সিলেটসান ডেস্ক:: || ২০২২-০৫-০৬ ১১:২৫:০১

image

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও তাহার সহধর্মিণী বিশিষ্ট আইনজীবী নাহিদ সুলতানা যুথির সুস্থতা কামনা করে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


৬ মে শুক্রবার বাদ জুম্মা হজরত শাহজালাল (রাহঃ) মাজার প্রাঙ্গনে সিলেট মহানগর যুবলীগের উদ্দ্যাগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


মিলাদ ও দোয়া মাহফিলের পূর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনায় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, সারা বাংলার যুবসমাজের অহংকার  আমাদের শ্রদ্ধাভাজন প্রিয় নেতা বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী চেয়ারম্যান মানবিক যুবনেতা

শেখ ফজলে শামস পরশ ও তার সহধর্মিণী বিশিষ্ট আইনজীবী নাহিদ সুলতানা যুথি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে আইসোলেশনে আছেন। নেতৃবৃন্দ বলেন  করোনা মহামারী সময়ে প্রিয় নেতা ও তার স্ত্রী জীবনের ঝুঁকি নিয়ে অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছিলেন,

আজ তারা নিজেরাই করোনা ভাইরাসে  আক্রান্ত, তাদের সুস্থতার জন্য দোয়া কামনা করেন এই নেতারা। মিলাদ ও দোয়া মাহফিলে সিলেট মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net