রূপকের চিকিৎসা সহায়তা প্রদানের লক্ষ্যে কিনের চ্যারিটি ফেস্ট

সিলেট সান ডেস্ক:: || ২০২২-০২-২৬ ০৫:০৮:৪৭

image

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সাবেক শিক্ষার্থী রূপকের সুচিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদানের লক্ষ্যে শাবিপ্রবি’র অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন  কিন ‘কিন চ্যারিটি ফেস্ট ২০২২’ শীর্ষক একটি অনুদান কর্মসূচির আয়োজন করেছে। কিন চ্যারিটি ফেস্টের কর্মসূচি ২৫ ফেব্রুয়ারী শুরু হয়ে আগামী ৬ মার্চ পর্যন্ত চলবে। এ ফেস্টের প্রধান অংশ হিসেবে রয়েছে পোস্টার উৎসব এবং চলচ্চিত্র উৎসব।  
উৎসবে কিন-এর টেন্টে পাওয়া যাবে বিভিন্ন ডিজাইনের পিভিসি পোস্টার এবং কিন মাস্ক। এছাড়া নিজ পছন্দমত পোস্টার কাস্টম অর্ডারেরও ব্যবস্থা থাকছে। পোস্টার উৎসব চলবে ২৭ ফেব্রুয়ারী  হতে ৬ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ক্যাম্পাসের অর্জুনতলায়।অনলাইনে অর্ডার করতে চাইলে (শরহংঁংঃবিন০৩@মসধরষ.পড়স) আইডিতে ইমেইল করে পছন্দের ছবিটি (রেজ্যুলেশন ১৯২০*১০৮০ পিক্সেল বা এর বেশি হতে হবে) পাঠিয়ে দিতে হবে। সেইসাথে মেইলে নাম, বিভাগের নাম, সেশন এবং ফোন নাম্বার উল্লেখ করতে হবে।
অন্যদিকে চলচ্চিত্র উৎসবে দেশীয় মুভির পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনে সাড়া জাগানো বিভিন্ন চলচ্চিত্র প্রদর্শিত হবে। চলচ্চিত্র উৎসব চলবে ৪ মার্চ হতে ৬ মার্চ পর্যন্ত সেন্ট্রাল অডিটোরিয়ামে। প্রতিটি মুভির টিকেটের মূল্য ৪০ টাকা। টিকেট পাওয়া যাবে অর্জুনতলা (কওঘ এর টেন্টে),  শাবিপ্রবি, সিলেট এবং প্রতিটি মুভি শুরু হওয়ার আগে সেন্ট্রাল অডিটোরিয়ামের সামনে।
৪ মার্চ প্রদর্শিত হবে বিকাল ৩ টায় হ্যাকস রিজ, সন্ধ্যা ৬টায় গ্রেভ অব দ্য ফায়ারফাইলস ও রাত ৮ টায় চিত্রা নদীর পারে; ৫ মার্চ দুপুর ২ টায় হোপ, বিকাল সাড়ে ৪ টায় ডেড পয়েট সোসাইটি ও সন্ধ্যা ৭ টায় ইটারনাল সান সাইন অব দ্য স্পটস্লেস মাইন্ড; ৬ মার্চ বিকাল ৫ টায় জোজো রেবিট ও সন্ধ্যা সাড়ে ৭টায় ছিছোড়।
আর্থিক সহায়তা পাঠানো যাবে নিম্নোক্ত নগদ, বিকাশ, রকেট এবং ডিবিবিএল নাম্বারে: বিকাশ (পারসোনাল):০১৭৮৮৩৭৩৫৪৫, রকেট
(পারসোনাল): ০১৭৮৮৩৭৩৫৪৫৬, নগদ (পারসোনাল): ০১৭২৯৩৪৪৮৭৮, ব্যাংক একাউন্ট ডিবিবিএল : শোয়াইবুর রহমান ফয়েজ, একাউন্ট নং: ১০৫ ১৫৭ ০০১৬৫৪৭, মতিঝিল ফরেইন এক্সচেঞ্জ শাখা, ঢাকা।
এছাড়া যেকোনো প্রয়োজনে যোগাযোগ করা যাবে - প্রভাত : ০১৭৮৮৩৭৩৫৪৫, কিন (অফিসিয়াল) :  ০১৯৭৫৪৬৭৮৭৮, ওয়েব সাইট:
শরহংঁংঃ.ড়ৎম
উল্লেখ্য, মজিবুর রহমান রূপক শাবিপ্রবি লোকপ্রশাসন বিভাগের ২২ তম ব্যাচের একজন মেধাবী শিক্ষার্থী। তার দুটি কিডনিই অকেজো হয়ে বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী দ্রুত কিডনি ট্রান্সপ্লান্ট ও বিদেশে চিকিৎসা বাবদ তার জন্য আনুমানিক ৫০ লক্ষ টাকা প্রয়োজন। উল্লেখ্য উক্ত আয়োজন থেকে প্রাপ্ত সম্পূর্ণ অর্থ রূপকের চিকিৎসার জন্য প্রদান করা হবে।

 

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net