অত্যাধুনিক ল্যাপারোস্কপিক অপারেশনে আরো এক ধাপ এগিয়ে গেল রাগীব-রাবেয়া হাসপাতাল

সিলেট সান ডেস্ক:: || ২০২২-০২-১০ ১৩:১৩:৫৫

image



জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রথমবারের মত ল্যাপারোস্কপিক প্লীহা অপারেশন সম্পন্ন হয়েছে, যার ওজন ছিল প্রায় ৩কেজি।

গতকাল ৯ ফেব্রুয়ারি বুধবার হাসপাতালে অপারেশন সম্পন্ন করেন সিলেটের প্রখ্যাত ল্যাপারোস্কপিক সার্জন জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগের অধ্যাপক ডা. সায়েক আজিজ চৌধুরী ও তার ইউনিট।

অপারেশনে এনেস্থেসিওলজিস্ট হিসেবে ছিলেন সহযোগী অধ্যাপক ডা. আনোয়ার জাহান খান ও সহকারী অধ্যাকপ ডা. সত্যজিৎ সিংহ। ল্যাপারোস্কপিক প্লীহা অপারেশন সফলতার সাথে সম্পন্নের ফলে এই হাসপাতাল সাফল্যে আরো এক ধাপ এগিয়ে গেল।


জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে তুলনামূলকভাবে স্বল্প খরচে পিত্তথলি ও পিত্তনালীর পাথর, কিডনী ও মূত্রথলীর পাথর, এপেন্ডিক্স, সকল ধরণের হার্নিয়া, পাকস্থলী ও অন্ত্রের জটিল অপারেশন নিয়মিত ল্যাপারোস্কপিক অপারেশনের মাধ্যমে সম্পন্ন হয়।


উল্লেখ্য যে; জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন বিভাগ অত্যাধুনিক চিকিৎসা সরঞ্জামাদি/ যন্ত্রপাতিতে সমৃদ্ধ ও প্রতিটি বিভাগেই রয়েছেন দক্ষ ও অভিজ্ঞ চিকিৎসক মন্ডলী। আরো রয়েছে স্বল্প ব্যয়ে মানসম্মত চিকিৎসা সেবা গ্রহণের অনন্য সুযোগ।

 

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net