যে কোনো দুর্যোগে তরুনরা থাকেন সর্বাগ্রে : গোয়াইনঘাটের ইউএনও

গোয়াইনঘাট প্রতিনিধি:: || ২০২২-০১-০১ ০৯:৫০:৫৫

image


গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মো. তাহমিলুর রহমান বলেছেন, সমাজকে এগিয়ে নিতে তরুনরাই মুখ্য ভূমিকা পালন করে থাকেন। আর্থমানবতা, সম্ভাবনা কিংবা যে কোনো দুর্যোগেও সেবার মানসিকতা নিয়ে তরুনরা থাকেন সর্বাগ্রে। গোয়াইনঘাটের মানুষের মাঝে এসএসসি-"৯৯ ব্যাচের এই মানবতাবোধ একটি দৃষ্টান্ত হয়ে থাকবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় সর্বত্র এমন উদ্যোগ ছড়িয়ে পড়লে সমাজের অসহায় দরিদ্ররা উপকৃত হবেন।

শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোয় তিনি সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, এই সংগঠনের দ্বারা ভবিষ্যতে আরও ভালো কাজ বাস্তবায়িত হবে এমনটা আশা করি।

এসএসসি ১৯৯৯ ব্যাচ সিলেটের উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


শনিবার বিকেল ৪টায় গোয়াইনঘাট উপজেলা শহীদ মিনার চত্বরে এই অনুষ্ঠানে এসএসসি ১৯৯৯ ব্যাচ সিলেটের সভাপতি মো. বেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য এসআই আব্দুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোয়াইনঘাটের উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ প্রমুখ।

শীতবস্ত্র বিতরণকালে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসএসসি-"৯৯ব্যাচ'র সহকর্মী সদস্য এসআই মো. আবদুল মান্নান, মো. জুবায়ের হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদির, অরুন সুত্রধর, মো. ইমরান আহমদ, ইন্জিনিয়ার লায়েক নূর, ডা. ইউনুস মিয়া, ব্যাংকার মো. হেলাল আহমদ, জসিম উদ্দিন রাসেল, সহকারী অধ্যাপক হোসাইন রাফি আম্বিয়া, মো. রেজাউল কবির রেজা, বিশিষ্ট ব্যবসায়ী বেলাল আহমেদ, গোয়াইনঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা দৈনিক মানব জমিন প্রতিনিধি ও দৈনিক শ্যামল সিলেটের ষ্টাফ রিপোর্টার মিনহাজ উদ্দিন, গোয়াইনঘাট উপজেলা যুবলীগ'র আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ্ব গোলাম কিবরিয়া রাসেল, গোয়াইনঘাট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য সাংবাদিক মো. আলী হোসেন, মো. লোকমান হোসেন সেন্টু, গোয়াইনঘাট বাজার সমিতির সাধারণ সম্পাদক মো. জয়নুল আবেদীন, শিক্ষক সেলিম আহমদ প্রমুখ।

 

 

সিলেট সান/এসএ

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net