নগরী থেকে দুই নেপালী নাগরিক আটক

স্টাফ রিপোর্টার:: || ২০২১-১১-০৬ ১০:৫৫:১২

image

 


সিলেট নগরীর আম্বরখানা থেকে দুই নেপালী নাগরিক আটক করেছে পুলিশ। শুক্রবার (৫ নভেম্বর) রাত পৌনে ৮টায় ৯৯৯ এর সংবাদের ভিত্তিতে কোতোয়ালী মডেল থানার সিয়েরা-২ এর অফিসার এএসআই(নি.)মো. রহিম উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ আম্বরখানস্থ ডিঙ্গি রেষ্টেুরেন্টের সামনে তাদের আটক করা হয়।


অতঃপর ঘটনাস্থল এয়ারপোর্ট থানাধীন হওয়ায় আম্বরখানা পুলিশ ফাঁড়ি’র ইনচার্জ-এসআই(নি.)মো. মফিজুর রহমান, এসআই(নি.) নিলয় কুমার চৌধুরী সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হতে বিদেশী ০২ জন নাগরিককে পেয়ে জিজ্ঞাসাবাদ করেন।

জিজ্ঞাসাবাদে তারা 1.JAYA BAHADUR KAMI (48),Father`s Name PRADHAN BAHADUR, Dist:BHOJPUR, R.M.AAMCHOK WARD NO-4, Country-NEPAL,  2. SHAAN BAHADUR(10), Father`s Name - JAYA BAHADUR KAMI, Dist:BHOJPUR,R.M AAMCHOK, WARD,NO-4, Country-NEPAL নাম ঠিকানা প্রকাশ করে।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা নেপালী নাগরিক, কাজের সন্ধানে অজ্ঞাতনামা ভারতীয় নাগরিকের সহায়তায় সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার বড়ছড়া সীমান্তবর্তী এলাকা দিয়ে বর্নিত পিতা পুত্র ০২(দুই) জন অবৈধভাবে গত ০৩/১১/২০২১খ্রিঃ তারিখে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে এবং আজ শনিবার (০৬ নভেম্বর) বড়ছড়া হতে তামাবিল সীমানা দিয়ে গোয়াহাটি যাওয়ার উদ্দেশ্যে সিলেটে এসেছেন মর্মে স্বীকার করে। ঐসময় তাদের দেহ তল্লাশী করে JAYA BAHADUR KAMI এর নিকট থেকে নাগরিকতকত্ত্ব সনদ উদ্ধার পূর্বক জব্দ করা হয়। ভারত হতে বাংলাদেশের বড়ছড়ায় অনুপ্রবেশ এর সময় JAYA BAHADUR KAMI দুই পায়ে আঘাত প্রাপ্ত হওয়ায় এবং ০২ জনই শারীরিকভাবে অসুস্থ থাকায় তাদেরকে চিকিৎসার জন্য পুলিশ স্কর্টের মাধ্যমে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নেপালী নাগরিক অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

সিলেট সান/এসএ

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net