জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রওশন এরশাদ

সিলেট সান ডেস্ক:: || ২০২১-১০-২৮ ১৪:২১:০৭

image

 


জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ অনেকটাই জীবন মৃত্যুর সন্ধিক্ষণে আছেন বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

তিনি বলেছেন, দীর্ঘদিন ধরে রওশন এরশাদ সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন। তার ব্লাড প্রেসার ও হার্টবিট ভালো আছে। কিন্তু নিস্তেজ অবস্থায় আছেন তিনি। অনেকটাই জীবন মৃত্যুর সন্ধিক্ষণে বেগম রওশন।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে রওশন এরশাদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলে তিনি এ তথ্য জানান।

রওশন এরশাদের রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান। তিনি বলেন, চিকিৎসকরা ইতিবাচক মতামত দিলে তাকে বিদেশে নেওয়া হবে। চিকিৎসকরা বলেছেন, বেগম রওশন এরশাদ মূলত বার্ধক্যজনিত রোগে ভুগছেন।

বাংলাদেশ হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ উল্লেখ করেন গোলাম মোহাম্মদ কাদের। তিনি বলেন, সব ধর্মের মানুষ এদেশে ভাই-ভাই হিসেবে বসবাস করেছে। কখনো কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বর্তমানে দেশের সম্প্রীতি বিনষ্ট করতে গভীর ষড়যন্ত্র চলছে।

গোলাম কাদের বলেন, একটি মহল অপচেষ্টা চালাচ্ছে সম্প্রীতির দেশকে সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে। বিদেশে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে। সরকার উচ্চপদস্থ একটি তদন্ত কমিটি গঠন করেছে। আমরা দাবি করছি তদন্ত প্রতিবেদন প্রকাশ করতে হবে। যেনো দেশের মানুষ জানতে পারে কে বা কারা এবং কেন এমন করছে।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জাপার সিনিয়র কো চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ, চেয়ারম্যানের উপদেষ্টা পরিষদের সদস্য শেরিফা কাদের প্রমুখ।


সিলেট সান/এসএ

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net