সবুজ সিলেটের সম্পাদকের উপর মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন

বালাগঞ্জ প্রতিনিধি:: || ২০২১-১০-২৫ ০৭:৫৫:০৬

image


দৈনিক সবুজ সিলেট পত্রিকার সম্পাদক মুজিবুর রহমান এবং তিন সাংবাদিকের নামে উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা মামলার দায়ের করা হয়েছে। ভিত্তিহীন এই মামলা দায়ের করার প্রতিবাদে  বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাব  উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেল ৪টায় বালাগঞ্জ বাসস্ট্যান্ডে আয়োজিত এ মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধন কর্মসূচি পালনকালে প্রতিবাদ সভায় অনতিবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বক্তারা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে  প্রতিহিংসাপরায়ণ হয়ে ও ব্যক্তিস্বার্থে যাঁরা এ আইনের চরম অপব্যবহার করেছেন, তাঁদের বিরুদ্ধেও দ্রত ব্যবস্থা নেওয়ার জোরদাবি জানান।

সভায় সভাপতিত্ব করেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতি রজত চন্দ্র দাস ভুলন।

উপজেলা প্রেসক্লাবের  ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান জিলু'র পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন ইমন শাহ্, আব্দুল কাদির, কোষাধ্যক্ষ এসএম হেলাল, সদস্য আবুল কাসেম অফিক, তারেক আহমদ,  সাংবাদিক জাগির হোসেন।

এছাড়াও মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা পীর মজনু মিয়া, সাইস্তা মিয়া,বালাগঞ্জ সনাতন সংঘের সাধারণ সম্পাদক রিপন কান্ত দাস, শ্রমিক নেতা মো.  বুধু মিয়া, বাবুল মিয়া, ইমরান আহমদ, নাইম আহমেদসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

সিলেট সান/এসএ

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net