হাওরের মানুষের যোগাযোগ উন্নয়নে উড়াল সেতু নির্মাণ হবে : মন্ত্রী মো. তাজুল ইসলাম

সুনামগঞ্জ প্রতিনিধি:: || ২০২১-০৯-১১ ০৭:০২:১২

image


স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণলয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান স্বাধীনতার ঘোষক। আর কোন ব্যক্তি নয়। যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে নিয়ে দুর্নাম করে তাদের ছাড় দেয়া হবে না। তাদেরকে প্রতিহত করা হবে।

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জের মধ্যনগর উপজেলায় বাজারে গণসংর্বধনা ও সুধি সমাবেশ তিনি এসব কথা বলেন।

স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম আরও বলেন, হাওরাঞ্চলের মানুষের জন্য সরকার আন্তরিক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরের মানুষের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করার জন্য উড়াল সেতু নির্মাণের প্রকল্প নেয়া হচ্ছে। হতাশ হবেন না আপনাদের সকল সমস্যার সমাধান হবে। এছাড়াও বর্তমানে হাওরে অনেক প্রকল্প চলমান আছে। গ্রামকে শহর করতে আমরা প্রধানমন্ত্রীর নেতৃত্বে কাজ করে যাচ্ছি। হাওরাঞ্চলের সবগুলো এলাকা আর অবহেলিত থাকবে না।

স্থানীয় সরকার মন্ত্রী বলেন, অবহেলিত হাওরবাসীকে এগিয়ে নিতে সরকার কাজ করে যাচ্ছেন। হাওরাঞ্চল, চরাঞ্চল এলাকায় যুক্তিকভাবে প্রকল্প নেওয়া হয়েছে। কাজ চলমানও আছে। ইতিমধ্যে হাওরের জন্য একটি উড়াল সেতু প্রকল্প পাশ হয়েছে। আরও প্রকল্প বিবেচনাধীন আছে। পর্যায়ক্রমে সবকাজ বাস্তাবায়ণ হবে।
মধ্যনগর উপজেলা বাস্তবায়ণ পরিষদের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ তালুকদারের সভাপতিত্বে গণসংবধনা ও সুধি সমাবেশে বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, স্থানীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এমপি, স্থানীয় সরকার সচিব হেলাল উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিঞ্চু চৌধুরী বাবুল, ধর্মপাশা উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজ্জাম্মেল হোসাইন রুকন প্রমুখ।

 

সিলেট সান/এসএ

 

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net