নিজে টিকা নিন এবং পরিবারসহ অন্যকে টিকা নিতে উদ্বুদ্ধ করুন : মহানগর আওয়ামী লীগ

সিলেট সান ডেস্ক:: || ২০২১-০৮-০৪ ১০:২০:৫৩

image

 

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র নির্দেশে ৭ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত এক সপ্তাহে দেশব্যাপী নতুন করে এক কোটি মানুষকে টিকা দেওয়ার উদ্যোগ নিয়েছে সরকার। সারা দেশের মতো সিলেট মহানগর আওয়ামী লীগের ২৭টি ওয়ার্ডের প্রত্যেক ওয়ার্ডের তিনটি করে টিকা কেন্দ্রে শুধু NID কার্ডের দুটি ফটোকপি দেখিয়ে (রেজিষ্ট্রেশন লাগবে না) ভ্যাকসিন নেওয়া যাবে।

আপনার বয়স যদি ১৮ বছর হয়ে থাকে, তাহলে টিকা কেন্দ্রে যান  এবং পরিবারের প্রাপ্তবয়স্ক সবাইকে নিয়ে টিকা নিন।

করোনা মোকাবিলায় বিশ্বের বিভিন্ন দেশের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র নেতৃত্বে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। করোনার ভ্যাকসিন সংকট দূরীকরণে সরকার বিভিন্ন দেশ থেকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা অনুমোদিত ভ্যাকসিন আমদানি করেছে। ইতিমধ্যে ৭ই আগস্ট থেকে ১২ই আগস্ট পর্যন্ত নতুন করে এক কোটি মানুষকে টিকা দেওয়ার প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করেছে। দেশের সকল মানুষকে টিকার আওতায় আনতে সরকার আন্তরিক ও সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

সবাই স্বাস্থ্য বিধি মেনে চলুন। মাস্ক পড়ুন ও অন্যকে মাস্ক পড়তে উৎসাহিত করুন। মানুষের জীবন বাঁচাতে বিনামূল্যে টিকার  ব্যবস্থা করেছে সরকার, এখন নিজের পরিবারকে বাঁচাতে টিকা নেওয়ার দায়িত্ব আপনার। পরিবারের সুরক্ষার জন্য নিজে টিকা নিন এবং পরিবার সহ অন্যকে টিকা দিতে উদ্বুদ্ধ করুন ।

সিলেট মহানগর আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দকে নিজ নিজ ওয়ার্ডের মানুষকে ভ্যাকসিন নিতে উদ্বুদ্ধ করতে অনুরোধ জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন।

 

সিলেট সান/এসএ

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net