কমলগঞ্জের দুটি হাসপাতালে সাংসদ কন্যার তরল দুধ ও অক্সিজেন সিলিন্ডার প্রদান

কমলগঞ্জ প্রতিনিধি:: || ২০২১-০৮-০৪ ০৯:৫৬:৩৪

image


মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শমশেরনগর চা বাগান ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশনে রোগীদের জন্য তরল দুধ, দুটি অক্সিজেন সিলিন্ডার, ফল হিসেবে আপেল ও মাস্ক প্রদান করা হয়েছে। মৌলভীবাজার-৪ আসনের সাংসদ উপাধ্যক্ষ ড. এম এ শহীদের কন্যা উম্মে ফারজানা বাবার সাথে উপস্থিত হয়ে বুধবার (৪ আগস্ট) দুপুর আড়াইটায় নিজে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ৪টায় শমশেরনগর চা বাগানের ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে এসব প্রদান করেন।


জানা যায়, কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের জন্য ১শ লিটার তরল দুধ ও ৩টি অক্সিজেন সিলিন্ডার একই সাথে দুইজন শারীরিক প্রতিবন্ধী রোগীকে দুটি হুইল চেয়ার দেওয়া হয়। এসময় রোগীদের জন্য আপেল ও মাস্ক প্রদান করা হয়। পরে বিকাল ৪টায় শমশেরনগর চা বাগানের ক্যামেলিয়া ডানকান ফাউনডেশন হাসপাতালের রোগীদের জন্য ১শ লিটার তরল দুধ. দুই জন শারীরিক প্রতিবন্ধীকে দুটি হুইল চেয়ার ও আপেল ও মাস্ক প্রদান করা হয়।

এসময় সাংসদ উপাধ্যক্ষ ড. এম এ শহীদ বলেন, করোনা সংক্রমণকালে সে নিজ ইচ্ছেতেই বাবার নির্বাচনী এলাকায় মানুষের সেবা কাজ করতে এসব প্রদান করেছেন। এসময় উম্মে ফারজানার স্বামী,  উপজেলা নির্বাহী কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতার কর্মকর্তারা,স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও চা শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সিলেট সান/এসএ

 

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net