বুধবার, ২৩ জুন ২০২১ইংরেজী, ৯ আষাঢ় ১৪২৮ বাংলা ENG

শিরোনাম : ৪২তম বিসিএসের মৌখিক পরীক্ষা স্থগিত করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর দোয়ারাবাজারে অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি স্বাস্থ্যসেবা নিশ্চিতে সর্বাত্মক চেষ্টা চলছে : ডা. সুলতানা রাজিয়া শীতকালে আরেকটি লকডাউনের সম্ভাবনা রয়েছে : বিজ্ঞানীদের সতর্কতা বৈশ্বিক জলবায়ু পরিবর্তনে বৃক্ষ রোপনের বিকল্প নেই : সৈয়দা জেবুন্নেছা হক নান্দনিক সিলেট-৩ নির্বাচনী এলাকা গড়ে তুলতে চাই : হাবিবুর রহমান হাবিব শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৫ জন আহত শিশু ও মাতৃ সেবায় অনন্য অবদান রাখছে সিলেট মা ও শিশু হাসপাতাল সুনামগঞ্জের অভ্যন্তরীণ রাজনীতি আমার জানা ছিল না: পররাষ্ট্রমন্ত্রী

সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৩ সদস্য পুরষ্কৃত

স্টাফ রিপোর্ট::

২০২১-০৬-০৮ ২১:১৫:১৭ /

সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৩ সদস্যকে নানা কাজের জন্য পুরষ্কৃত করা হয়েছে। সোমবার (৭ জুন) বেলা ১২ টায় এসএমপির মে মাসের ভার্চুয়াল অপরাধ সভায় এসব সদস্যদের পুরষ্কৃত করা হয়।

মাসিক অপরাধ সভায় সভাপতিত্ব করেন এসএমপির পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ।

পুরষ্কৃত পুলিশ সদস্যরা হলেন- দক্ষিণ সুরমা থানার এসি মো. মাইন উদ্দিন খান, এয়ারপোর্ট থানার অফিসার ইনর্চাজ খান মুহাম্মদ মাইনুল জাকির হোসেন, শ্রেষ্ঠ পরোয়ানা তামিলকারী হিসেবে জালালাবাদ থানার এসআই দেবাশীষ দেব, এসআই আশরাফুল সিদ্দিক, এয়ারপোর্ট থানার এএসআই রিমন খাঁন, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে দক্ষিণ সুরমা থানার এসআই রোকনুজ্জামান চৌধুরী পিপিএম, শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হিসেবে ট্রাফিক বিভাগের টিএসআই মো. আকবর হোসেন, শ্রেষ্ঠ গোয়েন্দা অফিসার হিসেবে মহানগর গোয়েন্দা বিভাগের এসআই মো. মাহবুর আলম মন্ডল এবং বিশেষ কার্যক্রমের উপর পুরস্কার (অস্ত্র উদ্ধার) এর জন্য মোগলাবাজার থানার এসআই দীপন চন্দ্র সরকার।

এছাড়াও বিশেষ কার্যক্রমের উপর পুরস্কৃত হন- কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ এসএম আবু ফরহাদ, মোগলাবাজারে অফিসার ইনচার্জ মো. শামসুদ্দোহা পিপিএম, দক্ষিণ সুরমা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল হাসেম মজুমদার এবং কোতোয়ালি থানার এসআই মোহাম্মদ জহিরুল ইসলামকে পুরষ্কৃত করা হয়।

সভায় সকল থানার অফিসার ইনচার্জগণ তাদের থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। পরে তদন্তাধীন মামলাসমূহ দ্রুত নিষ্পত্তির জন্য এবং বিট পুলিশিং কার্যক্রমকে আরও বেগবান করার জন্য এসএমপি’র সকল থানার অফিসার ইনচার্জদের নির্দেশ প্রদান করেন পুলিশ কমিশনার। এছাড়া মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত রাখার উপর গুরুত্ব আরোপ করেন। পাশাপাশি করোনা মহামারি প্রাদুর্ভাব থেকে বাঁচতে সকলকে সচেতন থাকতে ও জনসাধারণকে সচেতন করার জন্য নির্দেশনা প্রদান করেন। এর সময় সরকার ঘোষিত নির্দেশনাবলী যথাযথভাবে মাঠ পর্যায়ে বাস্তবায়নে সচেষ্ট থাকা এবং মানবিক কাজে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ।

সভায় এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মো. কামরুল আমিন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (সদর) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি) সঞ্জয় সরকার, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) মো. জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মুহাম্মদ শাদীদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

শিশু ও মাতৃ সেবায় অনন্য অবদান রাখছে সিলেট মা ও শিশু হাসপাতাল

শিশু ও মাতৃ সেবায় অনন্য অবদান রাখছে সিলেট মা ও শিশু হাসপাতাল

হাঁটতে বের হয়ে নিখোঁজ তরুণী

হাঁটতে বের হয়ে নিখোঁজ তরুণী

ধোপাদিঘীর উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রবাসীকল্যাণ মন্ত্রী

ধোপাদিঘীর উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রবাসীকল্যাণ মন্ত্রী

ভূমিকম্প ঝুঁকি হ্রাস বিষয়ক অবহিতকরণ সভায় মেয়রের প্রস্তাব

ভূমিকম্প ঝুঁকি হ্রাস বিষয়ক অবহিতকরণ সভায় মেয়রের প্রস্তাব

সিসিকের কোটি টাকা মূল্যের জমি উদ্ধার

সিসিকের কোটি টাকা মূল্যের জমি উদ্ধার

নিঙোলের যাত্রা শুরু

নিঙোলের যাত্রা শুরু