শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইংরেজী, ৭ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

গোলাপগঞ্জ উপজেলা আ.লীগের কমিটি অনুমোদন

গোলাপগঞ্জ সংবাদদাতা::

২০২১-০৬-০৬ ০৭:০৪:১৭ /

দীর্ঘ ১ বছর পর সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার পর গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

শনিবার (৫ জুন) সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ কমিটি অনুমোদন দেয়া হয়।

এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরীকে সভাপতি ও রফিক আহমদকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে স্থান পাওয়ারা হলেন- সহসভাপতি লুৎফুর রহমান, মুবিন আহমদ জায়গীরদার, রফিক আহমদ মাখন (ভাদেশ্বর), মস্তাব আহমদ চেয়ারম্যান, রুকন উদ্দিন, জিল্লুর রহমান, আবুল ফজল চৌধুরী সাহেদ, মাহমুদ আহমদ চৌধুরী ও জহির উদ্দিন।

যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, দেলওয়ার হোসেন চুন্নু, আকবর আলী ফখর, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট নিমার আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন (ভাদেশ্বর), তথ্য ও গবেষণা সম্পাদক ফরহাদ আহমদ (ঢাকাদক্ষিণ), ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহাব উদ্দিন (ঢাকাদক্ষিণ), দপ্তর সম্পাদক নাজিমুল হক লস্কর (আমুড়া), ধর্ম বিষয়ক সম্পাদক আবুল লেইস, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলিম উদ্দিন বাবলু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবলু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম এ মুমিত হীরা চেয়ারম্যান, মহিলা বিষয়ক সম্পাদক আঙ্গুরা বেগম (ঢাকাদক্ষিণ), মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক তোতা মিয়া (কমান্ডার), যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল হানিফ খান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক কাজল কান্তি দাস, শ্রম বিষয়ক সম্পাদক আবদুল মান্নান কয়েস (চৌঘরি), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান মোহাম্মদ আজম এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রুমেল সিরাজ।

সাংগঠনিক সম্পাদক খুরশেদ আলম চৌধুরী রিপন (ভাদেশ্বর), সৈয়দ হাছিন আহমদ মিন্টু ও খায়রুল হক (ঢাকাদক্ষিণ)। সহ-দপ্তর সম্পাদক হোসেন আহমদ (ঢাকাদক্ষিণ), সহ-প্রচার সম্পাদক মনসুর চৌধুরী ও কোষাধ্যক্ষ শরিফ উদ্দিন আহমদ (বাঘা)।

সদস্যরা হলেন- ময়নুল হক (ভাদেশ্বর), আতাউর রহমান (বাদেপাশা), কামাল পারভেজ (ঢাকাদক্ষিণ),মখলিছুর রহমান (ফুলবাড়ি),অজিউর রহমান ছানা, এনামুল হক রুহেল, আর্জুমন্দ আলী,মাহতাব উদ্দিন জেবুল (লক্ষ্মীপাশা), নুরুল ইসলা, তমিজ উদ্দিন,সেলিম উদ্দিন (ভাদেশ্বর), আব্দুস সামাদ (বাঘা),মহসিন মজনু (ভাদেশ্বর), হেলাল আহমদ (ফাজিলপুর), ফয়ছল আহমদ চৌধুরী (ঢাকাদক্ষিণ), আবদুল মালিক জানু, খায়রুল ইসলাম জাহাঙ্গির, এম জেড আলম, আবদুল হান্নান (ভাদেশ্বর), জাফরান জামিল (বাঘা), জয়নাল আবেদীন (ভাদেশ্বর হাওরতলা), আবুল কাশেম সেবুল, আব্দুস সামাদ(ঢাকাদক্ষিণ), ফরিদ উদ্দিন ইরান (পৌরসভা), এম এ ওদুদ এমরুল, সেলিম উদ্দিন (বুধবারিবাজার), কামাল উদ্দিন, সৈয়দ এহতেশামুল হক (ভাদেশ্বর), রুহেল আহমদ রিপন, ইসমাইল হোসেন সিরাজী (শরীফগঞ্জ), আজমল হোসেন (ফুলবাড়ি), অরুন কুমার দে (ফুলবাড়ি), ক্বারি তোফায়েল জিলু, শফি আহমদ চৌধুরী, তারেক আহমদ।

 

সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

বিএনপির সোমবারের হরতাল পিছিয়ে ১৯ ডিসেম্বর

বিএনপির সোমবারের হরতাল পিছিয়ে ১৯ ডিসেম্বর

শফিউল আলম চৌধুরী নাদেল ওসমানী বিমানবন্দরে সংবর্ধিত

শফিউল আলম চৌধুরী নাদেল ওসমানী বিমানবন্দরে সংবর্ধিত

আবারও বিজয়ী হবে আওয়ামী লীগ প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর

আবারও বিজয়ী হবে আওয়ামী লীগ প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর

সিলেট-২ আসনে নৌকার মনোনয়ন চাইলেন জগলু চৌধুরী

সিলেট-২ আসনে নৌকার মনোনয়ন চাইলেন জগলু চৌধুরী

আবারও ৪৮ ঘন্টার অবরোধ ডাকল বিএনপি

আবারও ৪৮ ঘন্টার অবরোধ ডাকল বিএনপি

সিলেটে সম্মেলনে এমপি ফখরুল: দেশের মানুষ জাতীয় পার্টির উন্নয়নের কথা ভুলে নি

সিলেটে সম্মেলনে এমপি ফখরুল: দেশের মানুষ জাতীয় পার্টির উন্নয়নের কথা ভুলে নি