বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ইংরেজী, ১১ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শাহপরান (রহ.) থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সিলেট সান ডেস্ক::

২০২১-০২-২৫ ০৫:৩৬:৩৮ /

সিলেট মেট্রোপলিটন পুলিশ এর শাহপরান (রহ.) থানার ফেব্রুয়ারী ২০২১ মাসের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) শাহপরান (রহ.) থানা প্রাঙ্গণে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএমপির পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ। আরও উপস্থিত ছিলেন অতি. পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) সোহেল রেজা পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর-অপরাধ) এহসান চৌধুরী পিপিএম, সহকারী পুলিশ কমিশনার (শাহপরান (রহ.) থানা), অফিসার ইনচার্জ (শাহপরান (রহ.) থানা) এবং থানা এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে অত্র এলাকার স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজ নিজ বক্তব্য পুলিশ কমিশনারের সম্মুখে উপস্থাপন করেন। উপস্থিত জনসাধারণ পুলিশের সাম্প্রতিক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা সম্পর্কেও খোলামেলা বক্তব্য উপস্থাপন করেন।

উপস্থিত পুলিশ কমিশনার স্থানীয় জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন সমস্যা সমাধানের জন্য দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। তিনি বলেন শাহপরান থানা এলাকার বেশিরভাগ অভিযোগ জায়গাজমি সংক্রান্ত যার মধ্যে অনেকে আবার মিথ্যা অভিযোগ করেন।

আমরা প্রতিটি অভিযোগ তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব, পাশাপাশি মিথ্যা অভিযোগকারীদের বিরুদ্ধে ও ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি বলেন জঙ্গি ও মাদক এর বিরুদ্ধে আমাদেরকে সচেতন হতে হবে, এর জন্য প্রতিটি বাড়ির মালিককে বাসা ভাড়া দেওয়ার পূর্বে খোঁজখবর নিয়ে বাসা ভাড়া দিবেন এবং ভাড়াটিয়া ফরম পুরন করে থানায় জমা দিবেন।

পুলিশ কমিশনার বলেন ওপেন হাউজ ডে টা শুধু অভিযোগ দেওয়ার জন্য নয়, আমরা চাই অভিযোগের পাশাপাশি আপনারা আমাদের পরামর্শ দিয়ে সহযোগিতা করেন। পরিশেষে তিনি সকলকে কষ্ট করে অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানান এবং প্রতি মাসের ২৫ তারিখে শাহপরান (রহ.) থানা প্রাঙ্গণে মাসিক ওপেন হাউজ ডে কার্যক্রম অনুষ্ঠিত হবে জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করেন।

 

সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

জৈন্তাপুরে বজ্রপাতে ইমামের মৃত্যু

জৈন্তাপুরে বজ্রপাতে ইমামের মৃত্যু

শনিবার ৮ ঘন্টা গ্যাস থাকবে না

শনিবার ৮ ঘন্টা গ্যাস থাকবে না

রাগ করে স্ত্রী চলে যাওয়ায় বাবাকে খুন করল ছেলে

রাগ করে স্ত্রী চলে যাওয়ায় বাবাকে খুন করল ছেলে

বৌভাতে যাওয়া হলনা তাদের: দরবস্তে পিকআপ-লেগুনার সংঘর্ষে নিহত বেড়ে ৬

বৌভাতে যাওয়া হলনা তাদের: দরবস্তে পিকআপ-লেগুনার সংঘর্ষে নিহত বেড়ে ৬