বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইংরেজী, ১৪ চৈত্র ১৪৩০ বাংলা ENG

বিরাট-আনুশকার মেয়েকে দেখা বারণ!

সিলেট সান ডেস্ক::

২০২১-০১-১৩ ২৩:৩৯:০৩ /

তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মার ঘর আলো করে এসেছে কন্যাসন্তান। কয়েক দিন কেটে গেলেও এখনো প্রকাশ্যে আসেনি নবজাতকের ছবি। মেয়েকে নিরাপত্তার বলয়ে মুড়ে রেখেছেন এই দম্পতি।

মেয়ের সুরক্ষা বজায় রাখতে ব্রিচ ক্যান্ডি হাসপাতালের মেয়ের ছবি তুলতেও নিষেধ করেছেন বিরাট-আনুশকা। শুধু তাই নয়, হাসপাতালে কোনো ঘনিষ্ঠ আত্মীয়েরও যাওয়ার অনুমতি নেই। স্পষ্ট করে বলে দিয়েছেন, কেউ কোনো উপহারও পাঠাতে পারবেন না। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

গত ১১ জানুয়ারি বিকেলে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে জন্ম হয় বিরাট-আনুশকার প্রথম সন্তান। জন্মের পরপরই এ খবর সোশ্যাল মিডিয়ায় জানান বিরাট কোহলি। কিন্তু মেয়ের কোনো ছবি পোস্ট করেননি তারা। এদিকে বিরুশকার ঘরে নবজাতকের আগমনের খবর ভাইরাল হতেই গুগলে ক্রমাগত বেবির ছবি সার্চ করেন ভক্তরা।

বিরাটের ভাই বিকাশ ছোট্ট দু’টি পায়ের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সকলে ধরেই নেন, এটিই বিরুশকার মেয়ের পায়ের ছবি। শুধু তাই নয়, আনুশকার কোলে একটি বাচ্চার ছবিও ভাইরাল হয়। কিন্তু পরে জানা যায়, দু’টি ছবিই ভুয়া। বিকাশ কোহলি পরে সোশ্যাল মিডিয়ায় জানান, শিশুর পায়ের যে ছবি পোস্ট করেছিলেন, তা সংগৃহীত। সেটি বিরাটের মেয়ের ছবি নয়।

অন্তঃসত্ত্বা হওয়ার পর কোনোরকম রাখঢাক করেননি আনুশকা। বেবি বাম্পের খোলামেলা ছবিও প্রকাশ করেন তিনি। এমনকি অন্তঃসত্ত্বা আনুশকাকে স্যুইমস্যুটেও দেখা গেছে। একাধিক বিজ্ঞাপনে মুখ দেখিয়েছেন তিনি। এমনকি উন্মুক্ত বেবি বাম্প নিয়ে বিখ্যাত একটি ফ্যাশন ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন এই অভিনেত্রী। কিন্তু সন্তান জন্মের পর মা আনুশকা খুবই সাবধানী। মেয়ের ধারেকাছে ঘেঁষতে দিচ্ছেন না কাউকে!

দীর্ঘদিন ডুবে ডুবে জল খাওয়ার পর ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন বিরাট-আনুশকা। এরপর গত আগস্টে আনুশকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানা যায়।

 

সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

না ফেরার দেশে কিংবদন্তি রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মহম্মদ

না ফেরার দেশে কিংবদন্তি রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মহম্মদ

কৃত্রিম মডেল আইতানার  মাসিক আয় সাড়ে ৩ লাখ টাকা

কৃত্রিম মডেল আইতানার মাসিক আয় সাড়ে ৩ লাখ টাকা

১০ হাজার আটশ কোটি টাকার ব্যবসা করল গ্রেটার 'বার্বি'

১০ হাজার আটশ কোটি টাকার ব্যবসা করল গ্রেটার 'বার্বি'

লস অ্যাঞ্জেলেসে নাক ফেটে গেছে শাহরুখ খান'র, অস্ত্রোপচার

লস অ্যাঞ্জেলেসে নাক ফেটে গেছে শাহরুখ খান'র, অস্ত্রোপচার

নাট্যশিল্পী মিতা চৌধুরী আর নেই

নাট্যশিল্পী মিতা চৌধুরী আর নেই

দেশে পৌছেছে অভিনেতা ফারুকের লাশ

দেশে পৌছেছে অভিনেতা ফারুকের লাশ