শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ইংরেজী, ৪ শ্রাবণ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে শাবি শিক্ষার্থীদের অবস্থান, পুলিশের সঙ্গে বাক বিতন্ডা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা আন্দোলনে নেমে দুষ্কৃতকারীদের সংঘাতের সুযোগ করে দেবেন না: জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রেসিডেন্ট ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, ফুটো হয়ে গেছে কানের ওপরের অংশ লাফার্জহোলসিম'র টেকসই বর্জ্য ব্যবস্থাপনা সুবিধা পরিদর্শণে নাসিক আমাদের সিলেট হলো সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : ইসকন মন্দিরে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বিপিজেএ’র বিভাগীয় কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ইউসুফ আলী সংবর্ধিত নানা আয়োজনে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা পালিত সিলেট হকার মার্কেটে রোগাক্রান্ত গরু নিয়ে তোলপাড়, বিক্রির আশঙ্কা সিলেটে জুলাই জুড়ে বৃষ্টি-বন্যার আভাস

দক্ষিণ সুরমায় ৩ মাসের শিশু চুরি, পুকুরে ফেলে হত্যা!

স্টাফ রিপোর্ট ::

২০২৩-০৯-৩০ ০৪:২৭:৪০ /

মায়ের কোলে শিশু সায়রা।

সিলেট নগরীর দক্ষিন সুরমার ৪০ নং ওয়ার্ডের পালপুর আবাসিক এলাকায় তিন মাসের শিশু সায়রাকে চুরি করে নিয়ে হত্যার অভিযোগ ওঠেছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে এ চুরি ও হত্যার ঘটনা ঘটে। ওইদিন রাত সাড়ে দশটার দিকে শিশু সাহারা বেগমের মরদেহ বাড়ির পুকুর থেকে উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে কারণ অনুসন্ধানে নেমেছে পুলিশ। শিশু সায়রা পালপুর গ্রামের আব্দুল কাইয়ূম ও শাম্মী বেগম দম্পতির সন্তান।

নিহত শিশুর চাচা আবুল কালাম বলেন, গতকাল সন্ধ্যা ৭টায় আমার বাসা থেকে ভাতিজিকে কেউ চুরি করে নিয়ে যায়। প্রথমে অনেক জায়গায় মাইকিং, মসজিদে মাইকিং, বিভিন্ন জায়গায় খুঁজে পাইনি। পরে রাত সাড়ে ১০টায় বাড়ির পুকুরে আমার ভাতিজির লাশ পাওয়া যায়।

তিনি আরও বলেন, চুরির পর আমার ভাতিজিকে নিয়ে পালাতে না পেরে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে এ হত্যাকাণ্ডটিকে পরিকল্পিত বলে ধারণা করছেন স্থানীয় লোকজন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ৩ মাসের শিশু সাহারা বেগমের মা শাম্মী বেগম ওয়াসরুমে গেলে ‍সুযোগ বুঝে শিশুকে চুরি করে পালিয়ে যায় দুবৃত্তরা। শিশুর বাবা আব্দুল কাইয়ূম বলেন, আমি হবিনন্দী বাজারে কেনাকাটা করতে গিয়েছিলাম। হঠাৎ খবর পাই আমার মেয়ে চুরি হয়েছে।

তারপর বিভিন্ন জায়গায় খোজাখুঁজি করেছি কিন্তু কোনো জায়গায় পাইনি। পরে রাত সাড়ে দশটায় আমার পুকুর পারে মেয়ের লাশ পাই।

মোগলাবাজার থানার ওসি মাঈন উদ্দিন বলেন, আমরা ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরির্দশন করেছি। রাত ৭টা ৪৫ মিনিটে কে বা কারা ৩ মাসে শিশুকে চুরি করে নিয়ে গেছে বলে খবর পাই।

স্বজনরা অনেক খুঁজাখুঁজি পর রাত সাড়ে ১০টায় তাদের বাড়ির পুকুর পার থেকে শিশুটির লাশ উদ্ধার করে। উদ্ধারের পর নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। শিশুটির লাশ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি দক্ষিণ) মো. সোহেল রেজা বলেন, আমি রাতে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। শিশুটিকে চুরি করে নিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

এ জাতীয় আরো খবর

সিলেট তামাবিল মহাসড়কে চিনি বোঝাই ট্রাকের ধাক্কায় গ্যাস ফিল্ড কর্মকর্তা নিহত

সিলেট তামাবিল মহাসড়কে চিনি বোঝাই ট্রাকের ধাক্কায় গ্যাস ফিল্ড কর্মকর্তা নিহত

বিশ্বনাথে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত

বিশ্বনাথে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত

যেকোনো দুর্যোগ-দুর্বিপাকে আওয়ামী লীগই মানুষের পাশে থাকে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

যেকোনো দুর্যোগ-দুর্বিপাকে আওয়ামী লীগই মানুষের পাশে থাকে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

 পাহাড়ী ঢলে জৈন্তাপুরে নিম্নাঞ্চল প্লাবিত

পাহাড়ী ঢলে জৈন্তাপুরে নিম্নাঞ্চল প্লাবিত

আবারো আলোচনায়: ‘দি ম্যান এন্ড কোম্পানি’

আবারো আলোচনায়: ‘দি ম্যান এন্ড কোম্পানি’

সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, অতীষ্ট জনজীবন

সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, অতীষ্ট জনজীবন