বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ইংরেজী, ১০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

জৈন্তাপুর কাটাগাং এলাকায় সড়ক দুঘর্টনায় নিহত, ২ আহত ৩

মো. ইউসুফুর রহমান, জৈন্তাপুর

২০২৩-০৫-১৭ ১১:০৩:১৮ /

সিলেট তামাবিল জাফলং মহাসড়কের জৈন্তাপুর উপজেলাধীন তামাবিল সড়কের কাটাগাং এলাকায় ভয়াবহ সড়ক দুঘর্টনায় ঘটনাস্থলে ২জন নিহত হয়েছেন।

দুঘর্টনা কবলিত ট্রাক ও ডিআই পিকআপ গাড়ির চালকসহ ৩ জন গুরুত্বর আহত হন। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

১৭ মে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট তামাবিল জাফলং মহাসড়কের জৈন্তাপুর কাটাগাং নামক স্থনে ভয়াবহ এই সড়ক দুঘর্টনা ঘটে। দুঘর্টনায় নিহতরা হলেন নিজপাট ইউনিয়নের লুৎমাইল হেলিরাই গ্রামের হাবিব উল্লার পুত্র নুরুল ইসলাম (৪৫) ,একই গ্রামের ইউসুফ আলীর পুত্র শাহেদ আহমদ (৩৫)।

গুরুত্বর আহত সারীঘাট ডৌডিক গ্রামের আব্দুল করিমের পুত্র ট্রাক চালক মামুন আহমদ (৩৫),দরবস্ত তেলিজুড়ী গ্রামের আরব আলীর পুত্র রায়হান আহমদ (২০), লুৎমাইল গ্রামের ওয়ারিস আলীর পুত্র রুহল আমিন (৩৪)।

দুঘর্টনা কবলিত ট্রাকের নীচে চাপাপড়ে থাকা আটকাপড়া লোকদের উদ্ধার করতে জৈন্তাপুর ফায়ার সার্ভিস এবং স্থানীয় জনতা প্রাণপণ চেষ্টা করে তাদের-কে দ্রুত উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুপুর আনুমানিক সাড়ে ১২ টার দিকে জাফলং থেকে বালু ভর্তি একটি ট্রাক সিলেট মুখি এবং জাফলং মুখি অপর একটি ট্রাক অপর টেকিং করতে গিয়ে বালু ভর্তি ট্রাক গাড়ি-কে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পশ্চিম পাশে চলে যায় তখনই জৈন্তাপুর বাজারে নিয়ে আসা গরু বোঝাই ডিআই পিকআপ'র মধ্যে মূখোমূখি সংঘর্ষ হয়।

এতে গাড়ি খাদে পড়ে যায় এবং পিকআপে থাকা গরুর মালিক ২জন নিহত হন। ঘটনাস্থলে ১ জন এবং হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় (দরবস্ত এলাকায়) অপর জন মারা যান। নিহতরা গরু ব্যবসায়ী বলে স্থানীয়রা জানান এবং দুঘর্টনায় তাদের ২দু'টি গরু আহত হয়েছে।

দুঘর্টনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার আল-বশিরুল ইসলাম, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) ওমর ফারুক,

নিজপাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: ইন্তাজ আলী, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম,

উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্য শওকত আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনজুর এলাহী সম্রাট । দুঘর্টনার পরই জৈন্তাপুর ট্রাক চালক উপ-কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) ইদন মিয়া, সাধারণ সম্পাদক জামাল আহমদ,

সাংগঠনিক সম্পাদক অলিউর রহমান মুন্না সহ ট্রাক চালক উপ-কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ প্রশাসন ও ফায়ার সার্ভিস টিমের সাথে উদ্ধার কাজে সহায়তা করেন।

অপরদিকে ঘটনার খবর পেয়ে বিকেল ৩টায় সিলেট ওসমানী হাসপাতালে ছুটে যান চিকিৎসাধীন আহত রোগীদের দেখতে জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন।

জৈন্তাপুর মডেল থানা ও হাইওয়ে পুলিশ নিহতদের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ওসমানী হাসপাতালে ময়না তদন্তে লাশ প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানায়।

এব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) ওমর ফারুক জানিয়েছেন, ঘটনার পর পরই আমাদের পুলিশ ফোর্স ঘটনাস্থলে প্রেরণ করা হয়, আমি সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছি। তিনি ২ জন নিহত হওয়ার কথা জানান।

এ জাতীয় আরো খবর

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

জৈন্তাপুরে বজ্রপাতে ইমামের মৃত্যু

জৈন্তাপুরে বজ্রপাতে ইমামের মৃত্যু

শনিবার ৮ ঘন্টা গ্যাস থাকবে না

শনিবার ৮ ঘন্টা গ্যাস থাকবে না

রাগ করে স্ত্রী চলে যাওয়ায় বাবাকে খুন করল ছেলে

রাগ করে স্ত্রী চলে যাওয়ায় বাবাকে খুন করল ছেলে

বৌভাতে যাওয়া হলনা তাদের: দরবস্তে পিকআপ-লেগুনার সংঘর্ষে নিহত বেড়ে ৬

বৌভাতে যাওয়া হলনা তাদের: দরবস্তে পিকআপ-লেগুনার সংঘর্ষে নিহত বেড়ে ৬