শনিবার, ৪ ফেব্রুয়ারী ২০২৩ইংরেজী, ২২ মাঘ ১৪২৯ বাংলা ENG

শিরোনাম : দেড় যুগে দুই হাজারের বেশি চুরি, চুরির টাকায় কোটিপতি শাহেদ: র্যাব সরকারের বিরুদ্ধে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে, তাই সতর্ক থাকতে হবে: নানক সিলেটে বিএনপির সমাবেশে বক্তব্য রাখছেন নেতারা জামাই-শ্বশুর শাহিদ ও শাহিন আফ্রিদি শীতার্তদের মধ্যে শিল্পপতি আব্দুল মোতালিব চৌধুরীর শীতবস্ত্র বিতরণ জালালাবাদ লিভার ট্রাস্ট ও রোটারী ক্লাবের লাক্কাতুরা চা বাগানে ফ্রি মেডিকেল ক্যাম্প সিকৃবি হাল্ট প্রাইজের অন ক্যাম্পাস চ্যাম্পিয়ন টিম ফ্যাশন ক্লিক সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির দায়িত্ব হস্তান্তর আল জামিয়াতুল ইসলামিয়া দারুল উলুম দাড়িপাতন'র দু'দিনব্যাপী ইসলামী সম্মেলন শুরু গণতন্ত্র সূচকে দুই ধাপ অগ্রগতি বাংলাদেশের

স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছে আ'লীগ : পরিবেশমন্ত্রী

এম এম সামছুল ইসলাম : জুড়ী

২০২৩-০১-২১ ০১:০৩:৪৫ /

পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, ডিজিটাল দেশ গঠনের পর এখন স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছে সরকার।

২০৪১ সালের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে। আওয়ামীলীগ সরকার সব সময় মানুষের পাশে আছে। সব সময় থাকবে।

শীতে কেউ যেন কোন সমস্যায় না পড়েন এ জন্যই আপনাদের সহযোগীতা করতেই সরকারের পাশাপাশি আমার ব্যক্তিগত তহবিল থেকেও কম্বল বিতরণ করছি।

তিনি শুক্রবার (২০ জানুয়ারি) জুড়ী উপজেলা অডিটোরিয়ামে তিনির ব্যক্তিগত পক্ষ থেকে উপজেলার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ জসিম উদ্দিনের সঞ্চালনায় ও উপজেলা উপজেলা নির্বাহী অফিসার রঞ্জন চন্দ্র দে'র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস,

বড়লেখা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, জেলা পরিষদের

সদস্য মোঃ বদরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুক মিয়া ও উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজু প্রমুখ।

সিলেট সান/এম এম সানছুল ইসলাম

এ জাতীয় আরো খবর

শপথ অনুষ্ঠানে ডিসি: দুর্নীতির উর্ধে উঠে  জনপ্রতিনিধিদের কাজ করতে হবে

শপথ অনুষ্ঠানে ডিসি: দুর্নীতির উর্ধে উঠে জনপ্রতিনিধিদের কাজ করতে হবে

চার প্রবাসীকে সংবর্ধনা দিল জুড়ী  মিডিয়া সেন্টার

চার প্রবাসীকে সংবর্ধনা দিল জুড়ী মিডিয়া সেন্টার

জুড়িতে ট্রাক ও চা শ্রমিকের মধ্যে সংঘর্স,  সড়ক অবরোধ

জুড়িতে ট্রাক ও চা শ্রমিকের মধ্যে সংঘর্স, সড়ক অবরোধ

কুলাউড়ায় অবৈধ অনুপ্রবেশের দায়ে  দুই  ভারতীয় নাগরিক আটক

কুলাউড়ায় অবৈধ অনুপ্রবেশের দায়ে দুই ভারতীয় নাগরিক আটক

স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছে আ'লীগ : পরিবেশমন্ত্রী

স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছে আ'লীগ : পরিবেশমন্ত্রী

জুড়ীতে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ী আটক

জুড়ীতে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ী আটক