শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইংরেজী, ১৫ চৈত্র ১৪৩০ বাংলা ENG

স্ত্রী সন্তান হারানো বকুল গাজী: ‘আমার সব শেষ হই গেল

কুলাউড়া প্রতিনিধি ::

২০২৩-০১-১৬ ১৪:২৯:০৯ /

সড়ক দুর্ঘটনায় আহত স্কুলশিক্ষিকা আসমা বেগম চৌধুরীকে বাচানো গেলনা। গত ১২ জানুয়ারি সকালে কুলাউড়া-রবিরবাজার সড়কের পুরশাই এলাকায় দূর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যায় তার ৮ বছরের শিশু ফাহিদ গাজী (১০)। এ সময় আহত হয়েছিলেন আসমা বেগম।

আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার দুই দিন পর চিকিৎসাধীন অবস্থায় রোববার মারা গেলেন আসমা।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের আসনপুর গ্রামের বাসিন্দা বকুল গাজীর স্ত্রী আসমা ও তাদের একমাত্র সন্তান ফাহিদ।

নিহত আসমা উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সদপাশা এলাকায় একটি বেসরকারি সংস্থার পরিচালিত প্রাক্-প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন।

আর ফাহিদ সদর ইউনিয়নের আসনপুর হোসেনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়ত।মুঠোফোনে যোগাযোগ করলে স্ত্রী–সন্তান হারানো বকুল গাজী হাউমাউ করে কেঁদে বলেন, ‘আমার সব শেষ হই গেল।

সব হারাইলাইছি।’বাবুল গাজীর প্রতিবেশী আবু সুফিয়ান আজ সোমবার দুপুরে মুঠোফোনে বলেন, এলাকায় বকুলের লোহার যন্ত্রপাতি ঝালাইয়ের একটি দোকান আছে। সড়ক দুর্ঘটনায় স্ত্রী ও একমাত্র সন্তানকে হারিয়ে তিনি শুধু বিলাপ করে চলেছেন।

তাকে সান্ত্বনা দেওয়ার ভাষা মিলছে না। সিলেটে নিহত আসমার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। পরে বাড়িতে দাফন করা হবে।

স্থানীয় ও কুলাউড়া থানার পুলিশ সূত্রে জানা গেছে, আসমার বাবার বাড়ি পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজার এলাকায়।

কর্মস্থলও পাশাপাশি পড়েছে। ১২ জানুয়ারি সকালে তিনি ফাহিদকে বাবার বাড়িতে রেখে বিদ্যালয়ে যান। ছুটির পর বিকেলে সন্তানকে নিয়ে সিএনজিচালিত একটি অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন। এ সময় গাড়িতে আরও কয়েকজন যাত্রী ছিলেন।

গাড়িটি কুলাউড়া-রবিরবাজার সড়কের পুরশাই এলাকায় পৌঁছালে বিপরীতমুখী বরযাত্রীবাহী একটি মাইক্রেবাস সেটিকে সজোরে ধাক্কা মেরে দ্রুত চলে যায়। এতে গাড়িটি দুমড়েমুচড়ে যায়।

খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস স্টেশনের লোকজন ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় দুর্ঘটনাকবলিত গাড়ির ভেতর থেকে যাত্রীদের উদ্ধার করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে ফাহিদ মারা যায়।

আশঙ্কাজনক অবস্থায় আসমা, গাড়ির চালকসহ সাতজনকে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রোববার বিকেল চারটার দিকে আসমা মারা যান।

এদিকে দুর্ঘটনার পর আবদুল মতলিব নামের আহত এক ব্যক্তির স্বজন বাদী হয়ে মাইক্রোবাসের অজ্ঞাতনামা চালককে আসামি করে মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা কুলাউড়া থানার উপ পরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস বলেন, ‘মাইক্রোবাসের চালককে শনাক্ত করে গ্রেপ্তারের জন্য তারা বিভিন্নভাবে চেষ্টা চালাচ্ছেন।’

এ জাতীয় আরো খবর

জুড়ীতে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

জুড়ীতে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

যমজ সন্তানকে  হত্যা, মা আটক

যমজ সন্তানকে হত্যা, মা আটক

চতুর্থবারের মতো নির্বাচিত মন্ত্রী শাহাবউদ্দিন

চতুর্থবারের মতো নির্বাচিত মন্ত্রী শাহাবউদ্দিন

মৌলভীবাজার-৪ আসনে আব্দুস শহীদ বেসরকারিভাবে নির্বাচিত

মৌলভীবাজার-৪ আসনে আব্দুস শহীদ বেসরকারিভাবে নির্বাচিত

বড়লেখায় র‌্যা ‘র হাতে অজ্ঞান পার্টির ২ হোতা গ্রেপ্তার

বড়লেখায় র‌্যা ‘র হাতে অজ্ঞান পার্টির ২ হোতা গ্রেপ্তার

দ্বৈত নাগরিকত্ব: মৌলভীবাজার-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী শহীদের আপিল খারিজ

দ্বৈত নাগরিকত্ব: মৌলভীবাজার-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী শহীদের আপিল খারিজ