রবিবার, ৪ ডিসেম্বর ২০২২ইংরেজী, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বাংলা ENG

মৌলভীবাজারে হেলিকপ্টারে চড়ে কনে আনতে গেলেন বর

মৌলভীবাজার প্রতিনিধি ::

২০২২-১১-১১ ২২:৩৬:২৬ /

হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন বর। বিয়ে শেষে নববধূকে নিয়ে হেলিকপ্টারে নিয়ে এলেন পোল্যান্ড প্রবাসী রাজু আহমেদ দোলন। বাবা-মার স্বপ্ন পূরণে তিনি হেলিকপ্টার চড়ে কনে আনতে যান বলে জানিয়েছেন বর। শুক্রবার (১১নভেম্বর) দুপুরে মৌলভীবাজার শ্রীমঙ্গলের শহরতলীর মুসলিমবাগ আবাসিক এলাকায় চলন্তিকা মাঠ হেলিপ্যাডে এসে অবতরণ করে একটি হেলিকপ্টার। হেলিকপ্টার দেখতে জড়ো হন এলাকার লোকজন। রাজু আহমদ দোলন শহরতলীর মুসলিমবাগ আবাসিক এলাকার বাসিন্দা জয়নাল আবেদীনের বড় ছেলে। কনে একই এলাকার নুরুল ইসলামের মেয়ে আছমা আক্তার ইতি। বরযাত্রী ও আত্মীয় স্বজনের চেয়ে হেলিকপ্টার দেখার উৎসুক মানুষ ছিলেন বেশি।জানা গেছে, বাবা ও মাকে সঙ্গে নিয়ে হেলিকপ্টারযোগে নববধূকে আনতে যান শ্রীমঙ্গলের রাধানগর এলাকার পাঁচ তারকা হোটেল গ্রান্ড সুলতান টি রিসোর্টে।

রাজু আহমেদ দোলন কয়েক বছর আগে লেখাপড়ার উদ্দেশে আমেরিকা পাড়ি দেন। সেখানে ব্যবসার ওপর ডিপ্লোমা করে পোলান্ডে যান তিনি। পোলান্ডে প্রথমে একটি রেস্টুরেন্টের ব্যবসা শুরু করেন। তরুণ এই ব্যবসায়ী সফল ব্যবসার মাধ্যমে এখন পোল্যান্ডে চারটি রেস্টুরেন্টের মালিক।

 

বিয়ের খরচ সম্পর্কে রাজু আহমেদ দোলন বলেন, হেলিকপ্টারটি চার ঘণ্টার জন্য ভাড়া নিয়েছি দুই লাখ টাকায়।এ ছাড়া সাবেক চীফ হুইপ ও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ,

শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধুসহ আমন্ত্রিত অতিথিসহ প্রায় শতাধিক অতিথির খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়েছে গ্রান্ড সুলতানে। সব মিলে ২০-২৫ লক্ষাধিক টাকা খরচ হয়েছে।

এ জাতীয় আরো খবর

জুড়ীর ফুলতলা ইউপি নির্বাচন ২৯ ডিসেম্বর, ৩ চেয়ারম্যানসহ ৪৬ জনের  মনোনয়নপত্র দাখিল

জুড়ীর ফুলতলা ইউপি নির্বাচন ২৯ ডিসেম্বর, ৩ চেয়ারম্যানসহ ৪৬ জনের মনোনয়নপত্র দাখিল

জুড়ীতে এসএসসিতে পাশের হার ৬৮.৫৫  ও দাখিলে ৭৯.২১ শতাংশ

জুড়ীতে এসএসসিতে পাশের হার ৬৮.৫৫ ও দাখিলে ৭৯.২১ শতাংশ

আগামী নির্বাচনে নৌকার বিজয় ধরে রাখতে হবে: জুড়ীতে পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন

আগামী নির্বাচনে নৌকার বিজয় ধরে রাখতে হবে: জুড়ীতে পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন

জুড়ীতে ইয়াবাসহ যুবক আটক

জুড়ীতে ইয়াবাসহ যুবক আটক

 গৃহবধু লিপির কোল জুড়ে এল ৪ সন্তান

গৃহবধু লিপির কোল জুড়ে এল ৪ সন্তান

উচ্চতর প্রশিক্ষণে ভারত যাচ্ছেন জুড়ীর ইউএনও

উচ্চতর প্রশিক্ষণে ভারত যাচ্ছেন জুড়ীর ইউএনও