রবিবার, ৪ ডিসেম্বর ২০২২ইংরেজী, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বাংলা ENG

কুলাউড়ায় দেশীয় অস্ত্রশস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার

কুলাউড়া প্রতিনিধি ::

২০২২-০৯-২৪ ১৮:৪০:০৭ /

মৌলভীবাজারের কুলাউড়ায় দেশীয় অস্ত্রশস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোরে উপজেলার বরমচাল ইউনিয়ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে পুলিশ জানিয়েছে।

গ্রেপ্তারকৃতদের আজ বিকালে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- সিলেটের বালাগঞ্জ উপজেলার ওয়াহাব উল্লাহর ছেলে কবীর মিয়া (৩৫), সিলেটের আম্বরখানা এলাকার আশিক আলীর ছেলে মো. নয়ন আহমদ (৩০), সিলেটের কানাইঘাট উপজেলার শামসছুল হকের ছেলে আশিক (২৩), সিলেটের শাহপরাণ এলাকার হাছন আলীর ছেলে আরশ আলী (২৯) ও একই এলাকার সোলেমান মিয়ার ছেলে শাকিল আহমদ (২০)।

পুলিশ জানায়, শনিবার ভোররাতে উপজেলার বরমচাল ইউনিয়নের ফুলেরতল বাজার এলাকায় ডাকাতরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) শাহ আলম ও এএসআই (নিরস্ত্র) তাজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে ফুলেরতল বাজারের দক্ষিণ পার্শ্বের একটি নির্জন স্থান থেকে তাদের গ্রেপ্তার করে।

এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত ২টি কাটার (সাঁড়াশি), ২টি ধারালো ছুরি, ১টি ধারালো দা, ১টি লোহার শাবল, ১টি লোহার রড একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি আব্দুছ ছালেক জানান, কুলাউড়া থানা এলাকায় ডাকাতি করার উদ্দেশ্যে বরমচালে তারা সমবেত হয়।

খবর পেয়ে দ্রুত অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। ওসি আরও জানান, আসামিদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।

এ জাতীয় আরো খবর

জুড়ীর ফুলতলা ইউপি নির্বাচন ২৯ ডিসেম্বর, ৩ চেয়ারম্যানসহ ৪৬ জনের  মনোনয়নপত্র দাখিল

জুড়ীর ফুলতলা ইউপি নির্বাচন ২৯ ডিসেম্বর, ৩ চেয়ারম্যানসহ ৪৬ জনের মনোনয়নপত্র দাখিল

জুড়ীতে এসএসসিতে পাশের হার ৬৮.৫৫  ও দাখিলে ৭৯.২১ শতাংশ

জুড়ীতে এসএসসিতে পাশের হার ৬৮.৫৫ ও দাখিলে ৭৯.২১ শতাংশ

আগামী নির্বাচনে নৌকার বিজয় ধরে রাখতে হবে: জুড়ীতে পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন

আগামী নির্বাচনে নৌকার বিজয় ধরে রাখতে হবে: জুড়ীতে পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন

জুড়ীতে ইয়াবাসহ যুবক আটক

জুড়ীতে ইয়াবাসহ যুবক আটক

 গৃহবধু লিপির কোল জুড়ে এল ৪ সন্তান

গৃহবধু লিপির কোল জুড়ে এল ৪ সন্তান

উচ্চতর প্রশিক্ষণে ভারত যাচ্ছেন জুড়ীর ইউএনও

উচ্চতর প্রশিক্ষণে ভারত যাচ্ছেন জুড়ীর ইউএনও