শনিবার, ১ অক্টোবর ২০২২ইংরেজী, ১৬ আশ্বিন ১৪২৯ বাংলা ENG

শিরোনাম : নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত জুড়ীতে ছাত্রলীগ সভাপতির হাতে উপজেলা আ'লীগ সভাপতি-সম্পাদক লাঞ্ছিত: গণপদত্যাগের হুমকি তাহিরপুরে কাবাডি খেলা নিয়ে তিন গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশতাধিক কোম্পানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু আইজিপির দায়িত্ব নিলেন সিলেটের আবদুল্লাহ আল-মামুন ইভিএমে জাল ভোট দেওয়ার সুযোগ নেই, নিশ্চিত হয়েছি: ইসি রাশেদা সুলতানা শাল্লায় ধর্ষনের বিচার চাইতে গিয়ে আবারো ধর্ষিত কিশোরী, চেয়ারম্যান ও মেম্বার গ্রেফতার ঢাকায় ৭ লন্ডন প্রবাসী গ্রেফতার ও মুক্তি: বিজ্ঞজনরা বললেন দেশে আসার প্রতি আগ্রহ হারিয়ে ফেলবেন ইউজিসি স্বর্ণপদকের জন্য মনোনীত সিকৃবি শিক্ষক মাহমুদুল হাসান দেশে উন্নত চিকিৎসা ব্যবস্থা থাকার পরও বিদেশে যাওয়া এটি মঙ্গলজনক নয়: পরিকল্পনামন্ত্রী

গণফোরাম থেকে ড. কামাল হোসেনকে অব্যাহতি!

সিলেট সান ডেস্ক::

২০২২-০৯-২০ ১৯:৩১:৪৩ /

গণফোরাম থেকে ড. কামাল হোসেনকে অব্যাহতি! ড. কামাল হোসেনকে প্রধান উপদেষ্টার পদ থেকে অব্যাহতি দিয়েছে গণফোরামের একাংশ। সেই সঙ্গে মো. মিজানুর রহমানকে সভাপতি পরিষদের সদস্যপদসহ দলের সাধারণ সদস্য পদ থেকেও বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে এক সংবাদ সম্মেলনে গণফোরামের একাংশের সভাপতি মোস্তফা মহসিন মন্টু এ কথা জানান। মোস্তফা মহসিন মন্টু জানান, গত ১৭ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করে যে ১০১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে তা সম্পূর্ণ গঠনতন্ত্র পরিপন্থী ও অগণতান্ত্রিক।

আমরা কখনও ইচ্ছা করলে একটা কমিটি উপহার দিতে পারি না। এটার সম্পূর্ণ এখতিয়ার থাকে কাউন্সিলরদের কাছে। মন্টু জানান, আমরা নতুনদের নিয়ে জাতীয় পর্যায়ে একটা পরিবর্তন কামনা করি। সেই পরিবর্তন হলো একটা সুস্থ রাজনীতির বিকাশ। যেটার জন্য গণফোরামের জন্ম হয়েছিল।

আজ আমরা অবাধ, সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করবো। এখান থেকে সরে আসার কোনও সম্ভাবনা নেই এবং আমাদের পথও খোলা নেই। আমরা এর থেকে বিচ্যুত হবো না আমাদের সামনে যেই ব্যক্তিই আসুক না কেন? তিনি যত শ্রদ্ধেয় ব্যক্তিই হোক না কেন, আমরা কিন্তু জনগণের আকাঙ্ক্ষার সঙ্গে বিশ্বাসঘাতকতা করে তাদের সঙ্গে আপস করবো না।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সংগঠনের নির্বাহী সভাপতি অধ্যাপক ডক্টর আবু সাইদ, মহিউদ্দিন আ. কাদের, অধ্যাপক হাফিজ চৌধুরী, সিদ্দিকুর রহমান প্রমুখ।

এ জাতীয় আরো খবর

১০ বিভাগীয় শহরে গণসমাবেশের ঘোষণা বিএনপি মহাসচিব ফখরুলের

১০ বিভাগীয় শহরে গণসমাবেশের ঘোষণা বিএনপি মহাসচিব ফখরুলের

 নাসির খান  সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত

নাসির খান সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত

ইডেন কলেজে ছাত্রলীগের কর্মকাণ্ডে তদন্তে কমিটি

ইডেন কলেজে ছাত্রলীগের কর্মকাণ্ডে তদন্তে কমিটি

শাবি জাতীয় ছাত্রদলের নতুন কমিটি গঠন: সভাপতি উসমান, সম্পাদক সজীব

শাবি জাতীয় ছাত্রদলের নতুন কমিটি গঠন: সভাপতি উসমান, সম্পাদক সজীব

আ’লীগকে একলা চলো নীতি পরিহার করার আহবান ইনুর

আ’লীগকে একলা চলো নীতি পরিহার করার আহবান ইনুর

শেখ হাসিনা হেরে গেলে এ দেশটি আর বাংলাদেশ থাকবে না : সেতুমন্ত্রী

শেখ হাসিনা হেরে গেলে এ দেশটি আর বাংলাদেশ থাকবে না : সেতুমন্ত্রী