শনিবার, ১ অক্টোবর ২০২২ইংরেজী, ১৬ আশ্বিন ১৪২৯ বাংলা ENG

শিরোনাম : নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত জুড়ীতে ছাত্রলীগ সভাপতির হাতে উপজেলা আ'লীগ সভাপতি-সম্পাদক লাঞ্ছিত: গণপদত্যাগের হুমকি তাহিরপুরে কাবাডি খেলা নিয়ে তিন গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশতাধিক কোম্পানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু আইজিপির দায়িত্ব নিলেন সিলেটের আবদুল্লাহ আল-মামুন ইভিএমে জাল ভোট দেওয়ার সুযোগ নেই, নিশ্চিত হয়েছি: ইসি রাশেদা সুলতানা শাল্লায় ধর্ষনের বিচার চাইতে গিয়ে আবারো ধর্ষিত কিশোরী, চেয়ারম্যান ও মেম্বার গ্রেফতার ঢাকায় ৭ লন্ডন প্রবাসী গ্রেফতার ও মুক্তি: বিজ্ঞজনরা বললেন দেশে আসার প্রতি আগ্রহ হারিয়ে ফেলবেন ইউজিসি স্বর্ণপদকের জন্য মনোনীত সিকৃবি শিক্ষক মাহমুদুল হাসান দেশে উন্নত চিকিৎসা ব্যবস্থা থাকার পরও বিদেশে যাওয়া এটি মঙ্গলজনক নয়: পরিকল্পনামন্ত্রী

টিকেট কালোবাজারির অভিযোগে বরখাস্ত রেলের বুকিং সহকারী, আটক ২

স্টাফ রিপোর্ট::

২০২২-০৮-১৮ ০৩:১০:৫৮ /

ছবি সংগৃহিত।

সিলেট রেলওয়ে স্টেশনের বুকিং সহকারী সুজন মিয়াকে বরখাস্ত করা হয়েছে। টিকেট কালোবাজারির অভিযোগে তাকে বরখাস্ত করা হয়। একইসঙ্গে পরবর্তী কার্যাদেশের জন্য তাকে ঢাকার প্রধান কার্যালয়ে রিপোর্ট করতে বলা হয়েছে।

জানা গেছে, ট্রেনের টিকিট কালোবাজারি ধরতে বুধবার বিকেলে মেজর আরাফাত আলী খানের নেতৃত্বে সিলেট রেলওয়ে স্টেশনে অভিযানে নামে র‍্যাব-৯। এসময় রেলস্টেশন থেকে অবৈধভাবে টিকিট বিক্রির সময় দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সিলেট রেলওয়ে স্টেশনের বুকিং সহকারী মো. সুজন মিয়া ও বিআরটিসির কদমতলী কাউন্টার ম্যানেজার রুমেল। পরে রেলওয়ে কর্তৃপক্ষ বুকিং সহকারী মো. সুজন মিয়ার বিরুদ্ধে বিভাগীয় ব্যাবস্থা (বরখাস্ত) নিলে তাকে ছেড়ে দেওয়া হয়।

তবে আটক দেখানো হয় বিআরটিসির কদমতলী কাউন্টার ম্যানেজার রুমেলকে। এদিকে সিলেট রেলস্টেশনের বুকিং সহকারী সুজন মিয়াকে বরখাস্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন স্টেশন ম্যানেজার মো. নুরুল ইসলাম।

 

র‍্যাব-৯ এর টুআইসি মেজর আরাফাত আলী খান জানান, দীর্ঘদিন ধরে সুজন ও রুমেল কালোবাজারির মাধ্যমে মানুষের কাছে ট্রেনের টিকিট বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তারা এ অভিযান চালায়।

এ জাতীয় আরো খবর

কোম্পানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কোম্পানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করে ফেসবুকে পোষ্ট :  জৈন্তাপুর থেকে যুবক আটক

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করে ফেসবুকে পোষ্ট : জৈন্তাপুর থেকে যুবক আটক

দেশের মঙ্গলের জন্য সামাজিক সম্প্রীতি বজায় রাখতে হবে : প্রবাসী কল্যাণ মন্ত্রী

দেশের মঙ্গলের জন্য সামাজিক সম্প্রীতি বজায় রাখতে হবে : প্রবাসী কল্যাণ মন্ত্রী

কোম্পানীগঞ্জে বিশ্ব পর্যটন দিবস পালিত

কোম্পানীগঞ্জে বিশ্ব পর্যটন দিবস পালিত

 ‘জকিগঞ্জে সরকারি রাস্তার পর বাড়ির  জায়গা দখল করতে ভাংচুর ও লুটপাট করে প্রভাবশালীরা’

‘জকিগঞ্জে সরকারি রাস্তার পর বাড়ির জায়গা দখল করতে ভাংচুর ও লুটপাট করে প্রভাবশালীরা’

জেলা পরিষদ নির্বাচনে টিউবওয়েল প্রতীক পেলেন ইনসাদ হোসেন রাজিব

জেলা পরিষদ নির্বাচনে টিউবওয়েল প্রতীক পেলেন ইনসাদ হোসেন রাজিব