শনিবার, ১ অক্টোবর ২০২২ইংরেজী, ১৬ আশ্বিন ১৪২৯ বাংলা ENG

শিরোনাম : নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত জুড়ীতে ছাত্রলীগ সভাপতির হাতে উপজেলা আ'লীগ সভাপতি-সম্পাদক লাঞ্ছিত: গণপদত্যাগের হুমকি তাহিরপুরে কাবাডি খেলা নিয়ে তিন গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশতাধিক কোম্পানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু আইজিপির দায়িত্ব নিলেন সিলেটের আবদুল্লাহ আল-মামুন ইভিএমে জাল ভোট দেওয়ার সুযোগ নেই, নিশ্চিত হয়েছি: ইসি রাশেদা সুলতানা শাল্লায় ধর্ষনের বিচার চাইতে গিয়ে আবারো ধর্ষিত কিশোরী, চেয়ারম্যান ও মেম্বার গ্রেফতার ঢাকায় ৭ লন্ডন প্রবাসী গ্রেফতার ও মুক্তি: বিজ্ঞজনরা বললেন দেশে আসার প্রতি আগ্রহ হারিয়ে ফেলবেন ইউজিসি স্বর্ণপদকের জন্য মনোনীত সিকৃবি শিক্ষক মাহমুদুল হাসান দেশে উন্নত চিকিৎসা ব্যবস্থা থাকার পরও বিদেশে যাওয়া এটি মঙ্গলজনক নয়: পরিকল্পনামন্ত্রী

কুলাউড়ায় সিঁদ কেটে সেই শিশু অপহরণ মামলার প্রধান আসামি কারাগারে

কুলাউড়া প্রতিনিধি ::

২০২২-০৮-০৩ ০৯:০৯:০২ /

কুলাউড়া উপজেলার কৌলায় একটি ঘরের সিঁদ কেটে ৩ বছরের শিশু মাহিন অপহরণের ঘটনার প্রায় আড়াইমাস পর মামলার মূল আসামী মাজেদ আহমেদ মজনু আদালতে আত্মসমর্পন করেছেন।

আদালত তাকে কারাগারে প্রেরণ করেছেন। গত (১০ মে) রাত তিনটার দিকে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামে শিশু মাহিন অপহরণ হয়। এ ঘটনার ২০ ঘন্টা পর শিশু মাহিনকে পুলিশ উদ্ধার করলেও মামলার মূল আসামী জুড়ি উপজেলার উত্তর সাগরনাল গ্রামের মাজেদ আমেদ মজনু দীর্ঘ দিন পলাতক ছিলেন।

দীর্ঘ আড়াইমাস পলাতক থাকার পর ২৮ জুলাই মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ৫নং আমলী আদালতে আত্মসমর্পন করে জামিন চাইলে আদালত আসামীকে জেল হাজতে প্রেরণ করেন। এদিকে এ ঘটনার মূল রহস্য উদঘাটনের জন্য আসামী মজনুকে জামিন না দিয়ে পুলিশ রিমান্ডের জন্য দাবি জানিয়েছেন অপহৃত শিশু মাহিনের মা লিজা আক্তার।

জানা যায় কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামের আকবর মিয়ার মেয়ে লিজা আক্তারের বিয়ে হয় একই উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বাঘরিয়াল গ্রামের দুবাই প্রবাসী মর্তুজ মিয়ার সাথে।

মর্তুজ মিয়া দুবাই চলে গেলে তার স্ত্রী লিজা আক্তার কৌলায় বাবার বাড়িতে দুই বছর ধরে ছোট ছেলে মাহিনকে নিয়ে (৩) বাস করছেন। ১২মে রাতে ওই বাড়ির বসতঘরে সিঁদকেটে শিশু মাহিনকে তুলে নিয়ে যাওয়া হয়। এসময় বাড়ির লোকজন টের পেয়ে চিৎকার চেঁচামেচিও করেন।

পরে ঘরের বাহিরে একজনের পায়ের একটি জুুতো পাওয়া যায়। এ বিষয়ে রাতেই কুলাউড়া থানায় মাজেদ আহমেদ মজনুকে আসামী করে মামলা দায়ের করা হয়। মামলা নং- জি,আর ১০০/২০২২। ঘটনার পরের দিন ১৩ মে রাতে কুলাউড়া থানা পুলিশ জুড়ির কাপনা পাহাড় এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেয়।

এ ঘটনায় অপহিত শিশু মাহিনের পরিবারের নিকট আত্মীয় মামলার মূল আসামী মাজেদ আহমেদ মজনু পলাতক ছিলেন। শিশু মাহিনের মা লিজা বেগম বলেন, মজনু আমাদের দুঃসম্পর্কের আত্মীয় সে আমাদের বাড়িতে আসছিল। ঘটনার দিন আমার ছেলেকে অপহরণ করে এবং পরবর্তীতে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করে।

লিজা বেগম আসামী মজনুকে পুলিশ রিমান্ডে এনে ঘটনার রহস্য উদঘাটন ও ন্যায় বিচারের দাবী জানান। কুলাউড়া থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম জানান, প্রকৃত ঘটনার রহস্য উদঘাটনের জন্য আসামীকে পুলিশ রিমান্ডের জন্য আবেদন করব আদালতে

এ জাতীয় আরো খবর

 জুড়ীতে ছাত্রলীগ সভাপতির হাতে উপজেলা আ'লীগ সভাপতি-সম্পাদক লাঞ্ছিত: গণপদত্যাগের হুমকি

জুড়ীতে ছাত্রলীগ সভাপতির হাতে উপজেলা আ'লীগ সভাপতি-সম্পাদক লাঞ্ছিত: গণপদত্যাগের হুমকি

কুলাউড়ায় দেশীয় অস্ত্রশস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার

কুলাউড়ায় দেশীয় অস্ত্রশস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার

মৌলভীবাজারের রাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই ভাই খুন, আহত ৭

মৌলভীবাজারের রাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই ভাই খুন, আহত ৭

এ বছর বড়লেখায় সেরা শিক্ষক শিক্ষিকা যারা

এ বছর বড়লেখায় সেরা শিক্ষক শিক্ষিকা যারা

শ্রীমঙ্গলে লাল মাটি দিয়ে ঘর লেপন হলনা চার নারীর

শ্রীমঙ্গলে লাল মাটি দিয়ে ঘর লেপন হলনা চার নারীর

সাংবাদিক বাছিতের  উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন

সাংবাদিক বাছিতের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন