শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা সংবাদ সম্মেলন : কম খরচে জটিল সব চিকিৎসা করা যাবে জীবনজ্যোতি হাসপাতালে বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বন্যায় দূর্গতদের জন্য এসনিক’র ব্যতিক্রমী বস্ত্র বিতরণ কর্মসুচি

স্টাফ রিপোর্ট::

২০২২-০৬-২৬ ০৮:২৯:০৩ /

‘জাগ্রত হোক মানবতা’। এই শ্লোগানে স্মরণকালের ভয়াবহ বন্যায় দূর্গতদের জন্য ব্যতিক্রমী, বস্ত্র বিতরণ কর্মসুচি হাতে নিয়েছে এসিড সন্ত্রাস নির্মূল কমিটি (এসনিক)।

রোববার (২৬ জুন) এ উপলক্ষে নগরীর ইলেকট্রিক সাপ্লাইরোডে নূরে আলা কমিউিনিটি সেন্টারে আয়োজন করা হয় বস্ত্র কালেকশন কার্যক্রমের। এই কার্যক্রমে অনেকেই নগদ টাকা এবং বেশ কিছু কাপড় দিয়ে সহযোগিতা করেন। অনেকেই টাকা ও বস্ত্র দিয়ে সহযোগিতার আশ্বাস দেন।

ফয়সল আহমদ বাবলুর সঞ্চালনায় এবং এসনিক’র সহ সভাপতি আব্দুস সাত্তার মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সংগঠনের উপদেষ্ঠা ডা. শামীমুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সুশাসনের জন্য নাগরিক (সুজন) সিলেট জেলা সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী,

সংগঠনের সাধারন সম্পাদক জুরেজ আব্দুল্লাহ গুলজার, যুক্তরাজ্য প্রবাসী, নুরেআলা কমিউিনিটি সেন্টারের স্বত্তাধিকারী ওমর মাসুদ। অন্যানের মধ্যে বক্তব্য দেন বিশিষ্ট ব্যবসায়ী রিপন সিংহ, এসনিক সাংগঠনিক সম্পাদক ওমর মাহবুব, আনেয়ার হোসেন প্রমুখ। এ সময় ইউকে ভিত্তিক সংগঠন আকবেট থেকে ২ শ পিছ ব্লাউজ, ফারুক মাহমুদ চৌধুরী ২ হাজার টাকা,

ডা. শামীমুর রহমান ২ হাজার টাকা, ওমর মাহবুব ৩০ টি ম্যাক্সি, নাম প্রকাশে অনিচ্ছুক ব্যভসায়ী ২ হাজার, জমসেদ নামে একজন ১ হাজার টাকা, ব্যবসায়ী রিপন সিংহ ২ হাজার টাকা ও কাপড় দেওয়ার আশ্বাস দেন।

যারা কাপড় বা আর্থিক সহযোগিতা করতে চান তারা ০১৭১২ ৮১০২৬৬ অথবা, ০১৬৩৭ ৩৮৬১১৩ বিকাশ নাম্বারে টাকা পাঠাতে পারবেন। এছাড়া ওমর মাহবুব, ডাচ বাংলা ব্যাংকের হিসাব নং ২০১১৫১০০২৯৮৯০ আম্বরখানা ব্রাঞ্চ এই নাম্বারে টাকা পাঠাতে পারবেন।

এছাড়া কেউ কোন কাপড় চোপড় দিতে চাইলে ইলেকট্রিক সাপ্লাইরোড, নূরে আলা কমিউিনিটি সেন্টারে গিয়েও জমা দিতে পারবেন। সেখানে এসনিকের সদস্যরা সেগুলো সাদরে গ্রহণ করবেন।

এ জাতীয় আরো খবর

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

জৈন্তাপুরে বজ্রপাতে ইমামের মৃত্যু

জৈন্তাপুরে বজ্রপাতে ইমামের মৃত্যু