শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা সংবাদ সম্মেলন : কম খরচে জটিল সব চিকিৎসা করা যাবে জীবনজ্যোতি হাসপাতালে বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বালাগঞ্জে রোটারী পরিবারের তৈরি খাবার বিতরণ

সিলেট সান ডেস্ক::

২০২২-০৬-২৪ ১১:১৯:৫৫ /

রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশের পক্ষ থেকে সিলেট রোটারি পরিবার বন্যার্ত মানুষের সেবায় কাজ করে যাচ্ছে।

 

এরই ধারাবাহিকতায় বালাগঞ্জের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে গতকাল বৃহস্পতিবার প্রায় ১৫০০ মানুষের মধ্যে তৈরি খাবার বিতরণ করা হয়।

 

খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার।

 

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন, বিশ্বের সর্ববৃহৎ আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন রোটারি ইন্টারন্যাশনালের ডিস্ট্রিক্ট ৩২৮২ রোটারি পরিবার বানভাসি মানুষের মানবতার পাশে দাঁড়ানোর নজির সৃষ্টি করেছে। যা অত্যন্ত প্রশংসনীয় , স্মরণকালের ভয়াবহ বন্যায় মানুষ যেখানে আশ্রয় কেন্দ্র গুলোতে অসহায়ত্ব জীবনযাপন করছেন। সেখানে সিলেট রোটারি পরিবার সারা সিলেট বিভিন্ন অঞ্চলে তাদের টিমগুলো যেভাবে কাজ করে যাচ্ছে, সেই জন্য তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা এবং রোটারি পরিবারকে ধন্যবাদ জানান।

 

প্রধান অতিথি আরও বলেন, রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশের অভিভাবক সিলেটের কৃতী সন্তান বালাগঞ্জের কৃতিসন্তান পিডিজি ডঃ মনজুরুল হক চৌধুরীর ডাকে সাড়া দিয়ে যেভাবে রোটারিয়ানরা আর্তমানবতার পাশে দাঁড়িয়েছে। তাই তিনি আশা করেন বন্যা পরবর্তী সময় রোটারির কার্যক্রমগুলো অব্যাহত থাকবে।

 

বিশেষ অতিথি বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার বলেন, রোটারির কার্যক্রম বিশ্বব্যাপী মানবতার দ্বারকে উন্মুক্ত করেছে। তারা বাংলাদেশের মানুষের সেবায় নিয়োজিত। রোটারিয়ানদের কার্যক্রম তিনি স্বচক্ষে দেখে অত্যন্ত আনন্দিত। তিনি বলেন এই অসহায় অবস্থার মধ্যে মানুষ যে যেদিকে পারছে তার নিজ অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে।

 

তার পাশাপাশি সিলেটে রোটারী পরিবার দুর্গম অঞ্চল গুলোতে যেভাবে খাবার বিতরণ করে যাচ্ছেন, সেটা অত্যন্ত প্রশংসনীয়। তিনি অন্যান্য সংগঠনগুলো কেও মানবতার পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে এবং রোটারি পরিবারকে ধন্যবাদ জানান।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, সিলেট সুরমা জোনের ইনকামিং জোনাল কো-অর্ডিনেটর রোটারিয়ান বদরুল আলম চৌধুরী, রোটারিয়ান পিপি রোমান খান, রোটারিয়ান আহমেদ রশিদ চৌধুরীসহ প্রমুখ।

 

এস এস

এ জাতীয় আরো খবর

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

জৈন্তাপুরে বজ্রপাতে ইমামের মৃত্যু

জৈন্তাপুরে বজ্রপাতে ইমামের মৃত্যু