বুধবার, ৬ জুলাই ২০২২ইংরেজী, ২২ আষাঢ় ১৪২৯ বাংলা ENG

শিরোনাম : তাহিরপুরে প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ, সার বিতরণ বিজ্ঞান লেখক অনন্ত হত্যা: ভারতে গ্রেফতার মৃত্যুদন্ডপ্রাপ্ত ফয়সাল সুনামগঞ্জে বানের পানিতে স্বপ্নের সলিল সমাধি কোম্পানীগঞ্জে ছিনতাই করে পালানোর সময় যুবক আটক এই ভয়াবহ বন্যায় তারা জনগনের পাশে নেই আ'লীগ : লুনা সীমাহীন দুর্ভোগে বড়লেখার বানভাসিরা ভয় নেই প্রধানমন্ত্রী পাশে আছেন: সুনামগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী কামাল ধোপাদিঘীরপার ওয়াকওয়ের বৈদ্যুতিক কাজে বাধা, সিসিক ও কারা কর্তৃপক্ষের চাপা ক্ষোভ না ফেরার দেশে গায়ে আগুন দেওয়া সেই ব্যবসায়ী, টাকা পাওনাই থাকল হেনোলাক্স কোম্পানির কাছে আবার ভারী বর্ষণ ও বন্যার পূর্বাভাস চলতি মাসেই

কুয়াকাটা সমুদ্রে গিয়ে নিখোঁজ, ৯ দিন পর চেন্নাই থেকে ফোন

সিলেটসান ডেস্ক::

২০২২-০৬-০৫ ০১:৫৪:২২ /

বন্ধুদের সঙ্গে কুয়াকাটায় গিয়ে ছবি তুলেন ফিরোজ। এরপর নিখোজ হন। ছবি সংগৃহিত।

কুয়াকাটায় ভ্রমনে এসে সমুদ্রে সাঁতার কাটতে নেমে নিখোজ পর্যটক ফিরোজ শিকদারের (২৭) খোঁজ মিলেছে। ফিরোজ সিকদার ভারতের চেন্নাই প্রদেশের প্রশাসনের জিম্মায় রয়েছেন।

নিখোজের ৭ দিন পর ৪ জুন (শনিবার) দুপুরে ফিরোজ সিকদার তার বড় ভাই মাসুম সিকদারকে ভারতের চেন্নাই প্রদেশ থেকে ফোন দিয়েছেন বলে জানিয়েছেন তার ভাই মাসুম সিকদার।

মাসুম সিকদার সাংবাদিকদের জানান, তার ভাই ফিরোজ সিকদার ফোনে বলেন সৈকতে গোসলে নামার পর ঢেউয়ের তোড়ে গভীর সমুদ্রে ভেসে যায় ফিরোজ।

পরে সমুদ্রে একটি কলাগাছে ২৪ ঘন্টা ভেসে থাকার পর ভারতের জেলেরা তাকে উদ্ধার করে চেন্নাই প্রদেশে নিয়ে যায়। বর্তমানে তিনি ভারতের প্রশাসনের জিম্মায় রয়েছেন। ফিরোজ সিকদার নিখোঁজের ৭ দিন পর এমন খবরে কুয়াকাটার জেলে ও স্থানীয় মানুষ আশ্চর্য হয়েছেন।

তাদের কাছে এটি অবিশ্বাস্য বলে মনে হয়েছে। বিষয়টি রহস্যজনক বলে স্থানীয়রা সাংবাদিকদের জানিয়েছেন। জেলেদের মতে এতো অল্প সময়ে কিভাবে ভেসে গিয়ে ভারতীয় জল সীমায় পৌছায়। আর ওই সময়ে পুর্ব দক্ষিন কোনে বাতাস ছিল।

সমুদ্রে ভেসে গেলে বঙ্গোপসাগর উপকুলীয় এলাকার কোথাও না কোথাও ওঠার কথা। স্থানীয় জেলেদের কাছে এমন ঘটনা নাটকীয় বলে মনে হয়েছে। এ বিষয়ে কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশ জোনের সহকারী পুলিশ সুপার আবদুল খালেক বলেন, বিষয়টি ফিরোজের ভাই নিশ্চিত করেছেন।

আমরা খোজ খবর নিয়ে দেখছি। উল্লেখ্যঃ গত ২৭ মে দুপুরে বন্ধুদের সঙ্গে সমুদ্রে গোসল করতে নামেন ফিরোজ।

এরপর থেকে তার আর ঝোঁজ পাওয়া যাচ্ছিল না। সমুদ্র সৈকত সহ উপকুলের বিভিন্ন স্থানে খোঁজ না পেয়ে হতাশ হয়ে বাড়ি ফিরে যান তার স্বজনরা।

ফিরোজ সমুদ্রে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে এমনটাই দাবী করেন তার সঙ্গীরা।

মহিপুর থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, গত ২৬ মে দুপুরের সময় সৈকত এলাকায় সাগরে গোসল করার সময় নিখোঁজ হয় ফিরোজ।

এই মর্মে থানায় একটি জিডিও করা হয় পরিবার থেকে। তার সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও কোস্টগার্ড সাগরে উদ্ধার অভিযানও চালায়।

এ জাতীয় আরো খবর

পাগলা মসজিদের দানবাক্সে এবার মিলল ৩ কোটি ৬০ লাখ টাকা

পাগলা মসজিদের দানবাক্সে এবার মিলল ৩ কোটি ৬০ লাখ টাকা

পাগলা মসজিদের দানসিন্দুকে এবার মিলল সাড়ে ১৬ বস্তা টাকা, চলছে গণনা

পাগলা মসজিদের দানসিন্দুকে এবার মিলল সাড়ে ১৬ বস্তা টাকা, চলছে গণনা

বিনিয়োগকারীর আশায় ইভ্যালি, ২৫ কোটি টাকার পণ্য রয়েছে’

বিনিয়োগকারীর আশায় ইভ্যালি, ২৫ কোটি টাকার পণ্য রয়েছে’

সুনামগঞ্জের নার্সদের খাদ্যসামগ্রী তুলে দিল বরিশালের সহকর্মীরা

সুনামগঞ্জের নার্সদের খাদ্যসামগ্রী তুলে দিল বরিশালের সহকর্মীরা

ঘুমিয়ে পড়েছিলেন চালক: বাজারের ভেতর কাভার্ড ভ্যান, প্রাণ গেল  ৪ জনের

ঘুমিয়ে পড়েছিলেন চালক: বাজারের ভেতর কাভার্ড ভ্যান, প্রাণ গেল ৪ জনের

রেঞ্জ নিয়ে সেতুতে উঠেছিলেন টিকটকার তালহা!

রেঞ্জ নিয়ে সেতুতে উঠেছিলেন টিকটকার তালহা!