বুধবার, ৬ জুলাই ২০২২ইংরেজী, ২২ আষাঢ় ১৪২৯ বাংলা ENG

শিরোনাম : তাহিরপুরে প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ, সার বিতরণ বিজ্ঞান লেখক অনন্ত হত্যা: ভারতে গ্রেফতার মৃত্যুদন্ডপ্রাপ্ত ফয়সাল সুনামগঞ্জে বানের পানিতে স্বপ্নের সলিল সমাধি কোম্পানীগঞ্জে ছিনতাই করে পালানোর সময় যুবক আটক এই ভয়াবহ বন্যায় তারা জনগনের পাশে নেই আ'লীগ : লুনা সীমাহীন দুর্ভোগে বড়লেখার বানভাসিরা ভয় নেই প্রধানমন্ত্রী পাশে আছেন: সুনামগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী কামাল ধোপাদিঘীরপার ওয়াকওয়ের বৈদ্যুতিক কাজে বাধা, সিসিক ও কারা কর্তৃপক্ষের চাপা ক্ষোভ না ফেরার দেশে গায়ে আগুন দেওয়া সেই ব্যবসায়ী, টাকা পাওনাই থাকল হেনোলাক্স কোম্পানির কাছে আবার ভারী বর্ষণ ও বন্যার পূর্বাভাস চলতি মাসেই

নাইমের ঘূর্ণিতে সাজঘরে লঙ্কান অধিনায়ক

সিলেটসান স্পোর্টস ডেস্ক::

২০২২-০৫-১৫ ১১:৩৬:১১ /

শুরু থেকেই দেখেশুনে খেলছে লঙ্কান দুই ওপেনার। পঞ্চম ওভারে শরিফুলের বলে রিভিউ হারায় বাংলাদেশ। অষ্টম ওভারে নাঈমের হাতে বল তুলে দেন মুমিনুল।

 

ওভারের শেষ বলে তার ঘূর্ণিতে এলবির শিকার হয়ে সাজঘরে ফিরেছেন লঙ্কান অধিনায়ক দিমুখ করুনারত্নে। ১৭ বলে ৯ রান করেন তিনি।

৮.২ ওভার শেষে ১ উইকেট হারিয়ে শ্রীলঙ্কার সংগ্রহ ২৩ রান। ক্রিজে ফার্নান্দো ১৩ রানে ব্যাট করছেন। দিন শুরুর আগে শোক সাগরে ভাসছে ক্রিকেট বিশ্ব। সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস।

তার মৃত্যুতে এক মিনিটের নীরবতা পালন করেছে দুই দল। বাংলাদেশ একাদশ সাজিয়েছে তিন স্পিনার ও দুই পেসার নিয়ে। করোনা নেগেটিভ হয়ে একাদশে ফিরেছেন সাকিব আল হাসান।

স্পিনে সাকিবের সঙ্গে আছেন দুই বিশেষজ্ঞ স্পিনার তাইজুল ইসলাম ও নাঈম হাসান। আর পেস আক্রমণ সাজানো হয়েছে খালেদ হোসেন ও শরিফুল ইসলামকে দিয়ে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ইনজুরির কারণে দ্বিতীয় টেস্ট খেলতে পারেননি শরিফুল।

 

ফিট হয়েই ফেরেন শ্রীলঙ্কার বিপক্ষে। *বাংলাদেশ একাদশ:* তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, নাঈম হাসান, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, খালেদ হোসেন ।

 

*শ্রীলঙ্কা একাদশ* দিমুথ করুনারত্নে (অধিনায়ক), ওশাদা ফার্নান্দো, কুশাল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, দিনেশ চন্ডিমাল, নিরোশান ডিকওয়েলা, রমেশ মেন্ডিস, লাসিথ এম্বুলডেনিয়া, বিশ্ব ফার্নান্দো এবং অসিথা ফার্নান্দো।

এ জাতীয় আরো খবর

 ক্রিকেটাররা সুস্থ আছেন বলে জানাল বিসিবি

ক্রিকেটাররা সুস্থ আছেন বলে জানাল বিসিবি

 আটলান্টিকে  ভয়ংকর পরিস্থিতিতে  ক্রিকেটাররা

আটলান্টিকে ভয়ংকর পরিস্থিতিতে ক্রিকেটাররা

টেস্টের ব্যর্থতা ভুলে ডমিনিকা যাত্রা টাইগারদের

টেস্টের ব্যর্থতা ভুলে ডমিনিকা যাত্রা টাইগারদের

হারই নিয়তি বাংলাদেশের

হারই নিয়তি বাংলাদেশের

মালয়েশিয়াকে চূর্ণবিচুর্ণ করলো বাংলাদেশের মেয়েরা

মালয়েশিয়াকে চূর্ণবিচুর্ণ করলো বাংলাদেশের মেয়েরা

 অ্যান্টিগা টেস্ট: বাংলাদেশ ১০৩, উইন্ডিজ ৯৫/২

অ্যান্টিগা টেস্ট: বাংলাদেশ ১০৩, উইন্ডিজ ৯৫/২