শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা সংবাদ সম্মেলন : কম খরচে জটিল সব চিকিৎসা করা যাবে জীবনজ্যোতি হাসপাতালে বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

সিলেটে ডিবি পুলিশ পরিচয়দানকারী প্রতারক গ্রেপ্তার

স্টাফ রিপোর্ট::

২০২২-০২-১০ ০৬:০৮:৫১ /

 

সিলেটে ডিবি পুলিশ পরিচয় দানকারী এক প্রতারককে ধরেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯। বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকাল পৌনে ৪টার দিকে সিলেট শহরতলির মেজরটিলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. শামীম মোল্লা (৪৫) সিলেটের জকিগঞ্জ উপজেলার নরসিংপুর গ্রামের মৃত গনি মোল্লার ছেলে। তিনি টিলাগড় চামেলীবাগ এলাকার মো. হুরমত মিয়ার বাসায় ভাড়াটিয়া।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে শামীমকে ইসলামপুর মেজরটিলার ‘এ অ্যান্ড এ এ্যাসোসিয়েটস পেট্রোলপাম্প’র সামনে থেকে গ্রেপ্তার করে র‍্যাবের একটি টিম। এসময় তার কাছ থেকে ওয়াকিটকি সেট ১টি, ন্যাশনাল ক্যাডেট কোর পরিচয়পত্র ১টি, বাংলাদেশ ব্যাংকের কার্ড ১টি, ইস্টার্ন ব্যাংক-এর এটিএম কার্ড ১টি, প্রাইম ব্যাংক-এর এটিএম কার্ড ১টি, স্বর্ণের কয়েন ১টি, স্বর্ণের নাকফুল ১টি, চাবি ১৬টি, ছুরি ৩টি ও রুপার লকেট ১টি জব্দ করে র‍্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত শামীম মোল্লা জানায়, ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রতারণার আশ্রয় নিয়ে সে দীর্ঘদিন থেকে এলাকায় আধিপত্য বিস্তারসহ লোকজনদের কাছ থেকে কৌশলে টাকা হাতিয়ে নিচ্ছে।

র‌্যাব-৯ গ্রেপ্তারকৃত শামীম মোল্লাকে উদ্ধারকৃত আলামতসহ শাহপরাণ (র.) থানায় ১৮৬০ সনের বাংলাদেশ দন্ড বিধি আইনের ১৭০/৪০৬/৫০৬ ধারা মূলে মামলা দায়ের পূর্বক হস্তান্তর করে।


সিলেটসানডটকম/এসএ

 

এ জাতীয় আরো খবর

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

জৈন্তাপুরে বজ্রপাতে ইমামের মৃত্যু

জৈন্তাপুরে বজ্রপাতে ইমামের মৃত্যু